বন্যা নিয়ে চিন্তিত জয়া, আহ্বান জানালেন সবার প্রতি

রবিবার, জুন ১৯, ২০২২

নিজস্ব প্রতিবেদক: সিলেটে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। বন্যা কবলিত এলাকায় ভেঙে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। অসহায় হয়ে পড়েছে সিলেটবাসী।

এজন্য কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনীসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠন। বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে এসেছে সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও। তবে এই সহযোগিতা যথেষ্ট নয়। তাই বানভাসিদের নিয়ে ভীষণ চিন্তিত দুই বাংলার জনপ্রিয় তারকা অভিনেত্রী জয়া আহসান।

এই অভিনেত্রী তার নিজের ফেসবুকে অ্যাকাউন্টে বন্যা কবলিত এলাকার কয়েকটি ছবি ও ভিডিও প্রকাশ করে লিখেন, ‘দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যা এর আগে বাংলাদেশে হয়নি। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। ঝুঁকি এড়াতে বন্ধ করে দেওয়া হয়েছে ইলেকট্রিসিটি। ইন্টারনেট এমনকি দেশের অন্যান্য জায়গা থেকেও তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তস্থল থেকে সকলের জন্য প্রার্থনা করছি শিগগির প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সকল মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক।’

জয়া আরও লিখেন, ‘প্রশাসনের সঙ্গে সঙ্গে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি।