ঢিলে শার্টেও দৃশ্যমান সোফির বেবী বাম্প

শুক্রবার, মে ১৩, ২০২২

বিনোদন ডেস্ক: জর্জ আরআর মার্টিনের লেখা দ্য সংস অফ আইস এন্ড ফায়ার অবলম্বনে এইচবিও নির্মিত গেম অফ থ্রোন্সের স্টার্ক পরিবারের মেয়ে সানসার চরিত্রে অভিনয় করা সোফি টার্নারের বেবী বাম্প এখন দৃশ্যমান। দ্বিতীয়বারের মত তিনি মা হতে যাচ্ছেন তিনি।

হলিউড লাইফের প্রতিবেদনে দেয়া এক ছবিতে দেখা গেছে, নীল রঙের ঢিলে শার্ট পড়া অবস্থাতেও সোফির বেবী বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। এ সময় ছবিতে তার স্বামী জো জোনাসকেও সঙ্গে দেখা যায়।

এর আগে চলতি মাসের শুরুর দিকেই সোফি জানান, মা হতে যাচ্ছেন তিনি। এ সময় বেবী বাম্পের ছবিও প্রকাশ করেন তিনি।

তার ২২ মাস বয়সী কন্যা উইলার বিষয়ে তিনি বলেন, বেড়ে ওঠা পেটের দিকে ইঙ্গিত করে উইলাকে জিজ্ঞাসা করলে সে উত্তর দেয় ‘বেবী’ বলে। যদিও সোফি বলেন, আমার মনে হয় না সে বেবী বাম্প বোঝে।

সে শুধু ফুলে ওঠা পেটকেই বেবী হিসেবে চিনছে। সে মনে করে, এর নামই বেবী।

গেম অফ থ্রোন্সে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া সোফি টার্নার এক্সম্যান ডার্কফনিক্স, এক্সম্যান এপোকেলিপ্স, টাইম আফটার টাইম, বেয়ারলি লিথ্যাল, এনাদার মি, চেসিং হ্যাপিনেসের মত চলচিত্রে অভিনয় করেন।

তিনি প্রখ্যাত সংগীত শিল্পী জো জোনাসের সঙ্গে ডেট শুরু করেন ২০১৬ সালে। পরের বছরই তারা এনগেজড হন। ২০১৯ সালের ১ মে নেভাদার লাসভেগাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। জো-সোফি দম্পতি ফ্লোরিডার মিয়ামিতে বসবাস করছেন। ২০২০ সালের জুনে তাদের প্রথম কন্যা সন্তান উইলা জোনাসের জন্ম হয়।