মালাইকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অর্জুন

বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২

বিনোদন ডেস্ক : অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছে মালাইকার। বুধবার বিকেল থেকে এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সেই জল্পনায় জল ঢাললেন স্বয়ং অর্জুন। বিচ্ছেদের জল্পনা যে সম্পূর্ণ ভিত্তিহীন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সে কথা জানালেন বলিউড অভিনেতা।

ছবিতে দেখা যায়, আয়নার সামনে দাঁড়িয়ে আছেন অর্জুন। সামনে দাঁড়িয়ে মালাইকা। ছবির সঙ্গে লেখা, ‘আজেবাজে গুজবের কোনো জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সবার জন্য প্রার্থনা করি। সবাইকে ভালোবাসা জানাই।’

এর আগে বি টাউনের একাংশ দাবি করেন, প্রায় ছয় দিন বাড়ি থেকে বের হতে দেখা যায়নি মালাইকাকে। নিজের প্রিয় পোষ্যকে নিয়ে বাড়ির বাইরে বেরোচ্ছেন না অভিনেত্রী। এমনকী অর্জুন কাপুরকেও মালাইকার বাড়িতে দেখা যায়নি। এ ছাড়া মালাইকার বাড়ির কাছে অর্জুনের বোন রিয়ার বাড়ি। সেখানে নৈশভোজের নিমন্ত্রণ ছিল। সেখানে একাই গিয়েছিলেন অর্জুন। পারিবারিক নৈশভোজে দেখা যায়নি মালাইকাকে। এমনকি নৈশভোজের পর মালাইকার বাড়িতেও যেতে দেখা যায়নি অর্জুনকে। তাই বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল।

বুধবার সকালে ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। এতে দাবি করা হয়, বিচ্ছেদের পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। আর এসব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বলিপাড়া জুড়ে।

আপাতত অর্জুন নিজ দায়িত্বে সে গুজবে দাঁড়ি টেনেছেন। ছবি পোস্ট করে অভিনেতার বার্তা— দূরত্ব তৈরি হয়নি প্রেমিকার সঙ্গে। তার মানে বিয়ের সম্ভাবনা এনো রয়েছে!

মালাইকার থেকে প্রায় ১১ বছরের ছোট অর্জুন। তবে বয়স যে স্রেফ সংখ্যা ছাড়া কিছুই না, তা আরও একবার প্রমাণ করেন মালাইকা ও অর্জুন। সম্পর্ক চারটি বসন্ত পার করেছে। প্রথমে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই বলতেন না তারা।