শুক্রবার ফিরছেন ডমিঙ্গো

বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

স্পোর্টস ডেস্ক : ২ সেপ্টেম্বরের পরিবর্তে ৪ সেপ্টেম্বর (শুক্রবার) বাংলাদেশে পৌঁছাবেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং ফিল্ডিং কোচ রায়ান কুক। ফ্লাইটের পরিবর্তন হওয়ায় এই দুই দক্ষিণ আফ্রিকানের পৌঁছাতে দেরি হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা।

যদিও বাংলাদেশের পেস বোলিং কোচ ওটিস গিবসনের ক্ষেত্রে এমনটি হবে না। আজই ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে তাঁর। বিসিবির এক কর্মকর্তা বলেন, ‘ডমিঙ্গো এবং কুকের ফ্লাইট পরিবর্তন করা হয়েছে। এতে বুধবারের পরিবর্তে তারা ৪ সেপ্টেম্বর পৌঁছাবে। তবে আজ আমরা গিবসনকে পাওয়ার আশা করছি।’

এদিকে বাংলাদেশের নবনিযুক্ত ব্যাটিং পরামর্শক ক্রেইগ ম্যাকমিলান এবং স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেটরি শ্রীলঙ্কায় দলের সঙ্গে সরাসরি যোগ দেবেন। চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা যাওয়ার পরিকল্পনা করে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরের আগে বিসিবি সপ্তাহব্যাপী ক্যাম্প আয়োজনের পরিকল্পনা করছে। করোনা সতর্কতার কারণে বোর্ড আরও বড় স্কোয়াড বেছে নেবে। এ কারণে ক্যাম্পে ক্রিকেটারদের পরখ করতে চায় জাতীয় দলের নির্বাচকরা। এছাড়া এই সিরিজের আগে তিন ধাপে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করাবে বিসিবি। যাতে করে কেউ করোনা পজিটিভ আসলেও সিরিজের আগে তাঁকে পুরোপুরি সুস্থ অবস্থায় পাওয়া যায়।