ফের বাবা হচ্ছেন শাহিদ কাপুর!

বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

বিনোদন ডেস্ক : এবার কি তৃতীয় সন্তান আসছে বলে ঘোষণা করবেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়ে যায় নেট জনতার একাংশের মধ্যে। কি অবাক লাগছে শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি নতুন পর্ব শুরু করেন মীরা রাজপুত। শাহিদ-ঘরণীকে যে কোনো কিছু জিজ্ঞাসা করা যাবে। ওই পোস্ট প্রকাশ্যে আসার পর একের পর এক প্রশ্ন করা হয় তাকে।

যার মধ্যে অন্যতম শাহিদ-মীরা কি তৃতীয় সন্তান ঘরে আনার তোড়জোড় করছেন? নেট জনতার এমন প্রশ্নের উত্তরে হেসে ফেলেন শাহিদ-ঘরণী। শুধু তাই নয়, ‘হাম দো হামারে দো’ বলেও ওই ব্যক্তিকে উত্তর দেন মীরা রাজপুত। শাহিদ-ঘরণীর ওই পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি কারিনা কাপুর খান ফের মা হচ্ছেন বলে জানানো হয় সাইফ আলি খানের পিআর টিমের পক্ষ থেকে। বেগম সাহেবার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলিব্রেটিরা। সোহা আলি খান থেকে সাইফের প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম খানও তার বাবা সাইফ আলি খানকে শুভেচ্ছা জানান প্রকাশ্যেই। যদিও সারা আলি খানকে এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি।