করণ জোহরকে নিয়ে কঙ্গনার বিস্ফোরক মন্তব্য

বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউডে স্বজনপ্রীতি নিয়ে বেশ সোচ্চার অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে প্রথম নির্মাতা করণ জোহরকে স্বজনপ্রীতির পতাকাবাহক বলে উল্লেখ করেছিলেন। এরপর অনেকবারই এই নির্মাতাকে নিয়ে নানা কথা বলেছেন। এবার করণকে সরাসরি মুভি মাফিয়া বললেন এই অভিনেত্রী।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক ব্যক্তি টুইট করেন, ‘সুশান্তের জিম পার্টনার প্রকাশ করেছেন, কীভাবে মুভি মাফিয়া করণ জোহর ড্রাইভ সিনেমাকে একটি ফাঁদ হিসেবে ব্যবহার করে সুশান্তকে বলিউডে পরবর্তী প্রজেক্ট করা থেকে বিরত রেখেছেন।’

এই টুইটের প্রতিক্রিয়ায় কঙ্গনা রাণৌত লিখেছেন, করণ জোহর মূল মুভি মাফিয়া। অনেকের জীবন ও ক্যারিয়ার নষ্ট করার পরও তিনি মুক্তভাবে ঘুরে বেড়াচ্ছেন এবং তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। আমাদের কি কোনো আশা আছে? সবকিছু স্বাভাবিক হওয়ার পর তিনি ও তার হায়নারা আমার পেছনে লাগবেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপ্রীতি-পক্ষপাতিত্ব ইত্যাদি বিষয়গুলো নতুন করে আলোচনায় এসেছে। কঙ্গনা বিষয়টি নিয়ে অনেক কথা বলেছেন। শুধু তাই নয়, এই অভিনেত্রী দাবি করেন- বলিউড মুভি মাফিয়াদের কারণে প্রাপ্ত সম্মান পাননি সুশান্ত। এছাড়া বলিউডে মাদকের ব্যবহার নিয়েও অনেক বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা।