সাভারে অস্ত্র কেনা-বেচার সময় ধরা পড়লো ২ সন্ত্রাসী

মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : ঢাকার সাভারে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ।

এরআগে সোমবার গভীররাতে উপজেলার হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকার শিহাব ভান্ডারীর বাড়িতে অভিযান অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি বেচাকেনার সময় তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো- পাবনা জেলার আতাইকুল্লা থানার মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ী জেলার পাংশা থানার মৃত মনজুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার জনৈক শিহাব ভান্ডারীর বাড়িতে পুলিশের অভিযানে একটি ওয়ার শ্যুাটারগান ও দুই রাউন্ড গুলি অন্য একটি সন্ত্রাসী গ্রুপের কাছে বেচার সময় হাতেনাতে ধরা পড়ে সন্ত্রাসী রবিউল ইসলাম ও মিজানুর রহমান। এরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে অস্ত্র কেনাবেচার সাথে জাড়িত। আটক দুইজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও চুরির বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফএমসায়েদ বলেন,আটক দুই সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে আদলতে প্রেরণ করা হয়েছে।