৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরার স্মার্টফোন ইনফিনিক্স নোট ৭

শনিবার, আগস্ট ২৯, ২০২০

ঢাকা : অভিনব ডিজাইনের জন্য তরুণ প্রজন্মের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের বহুল প্রতীক্ষিত নোট ৭ সিরিজ নিয়ে এসেছে। কম আলোতে চমৎকার সব ছবি তোলার জন্য ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭ এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে।

৪জিবি+১২৮জিবির নোট ৭ সিরিজের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায়। রিফেকটিভ গ্লাসের মনোমুগ্ধকর ডিজাইনের ইনফিনিক্স নোট ৭ ফোনটি ৩০ আগস্ট ২০২০ থেকে ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু রঙের বাজারে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ৭ এ থাকা ৪৮এমপি কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের বিশেষত কম আলোতে ও বিচিত্র ধরণের লাইটিং কন্ডিশনে আল্ট্রা-হাই-রেজিলিউশনের ছবি তুলার সুবিধা দিবে। ফোনটিতে থাকা ক্যামেরা দিয়ে চমৎকার সূর্যাস্ত, ব্যাকলাইট স্ট্রিট ভিউ, সেলফি বা রাতের বেলায় ঘুরে বেড়ানোর স্মৃতিগুলো ধরে রাখতে ক্রিস্টেল ক্লিয়ার ও প্রাণবন্ত সৌন্দর্য ছবি তুলতে পারবেন।

বাংলাদেশের বাজারে নোট ৭ আনতে পেরে আমরা খুবই আনন্দিত। স্টাইলিশ ডিজাইন, ট্রেন্ডি প্রযুক্তি এবং হাইকোয়ালিটির হার্ডওয়্যার ও সফটওয়্যারের সমন্বয়ে আসা প্রিমিয়াম স্মার্টফোন ব্রান্ড ইনফিনিক্সের নোট সিরিজের এ স্মর্টফোনটি অত্যাধুনিক ফিচারের সাথে ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দিবে। আমাদের টার্গেটেড গ্রাহকদের ভাবনার সঙ্গে সামঞ্জস্য রেখে নোট ৭ এমন এক ডিভাইস যেখানে ইনফিনিক্সের প্রযুক্তিগত উৎকর্ষতার যুক্ত করা হয়েছে।

সব ধরনের পরিস্থিতিতে স্মার্টফোন ব্যবহারকারীদের তাদের চাহিদা ও কনটেন্ট ব্যবহারের ক্ষেত্রে নব বিস্ময়। সর্বাধুনিক কাটিং-এজ প্রযুক্তি ও প্রাইজ-ফেন্ডলি এ ফোনটি দাম নিয়ে চিন্তিত গ্রাহকদের জন্য নতুন উপহার। আমরা নিশ্চিত যে, স্মার্টফোনের অবারিত বিস্ময়গুলো এক্সপ্লোর ও ব্যবহারে আমাদের গ্রাহক ও নতুন স্মার্টফোন ব্যবহারকারী অভিভুত হবেন, জানান ইনফিনিক্স বাংলাদেশের হেড অফ মার্কেটিং মো. মনজুরুল কবির।

ইনফিনিক্স নোট ৭-এ থাকা ১০৮০পি লো-লাইট ভিডিও ক্যামেরা ৩০এফপিএস, ২.৮ এম পিক্সেল রেকর্ডিংয় কোনো ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারেও প্রতিটি পরিস্থিত এবং কালারসহ ক্যাপচার করতে পারবে। ১০৮০পি লো-হালকা ভিডিও ক্যামেরা বাজারে থাকা অন্যান্য মোবাইলগুলোর মধ্যে নোট ৭ স্মার্টফোনটিকে অন্যদের থেকে ভিন্নতা দিবে। অন্যদিকে, উন্নত এআইএস (এআই ইমেজ স্ট্যাবিলাইজার) চালিত এ ক্যামেরার নাইট মোড ব্যবহার করে অবিশ্বাস্য ব্লার-ফ্রি এবং কম আলোতেও হ্যান্ডহেল্ড শটগুলো ক্যাপচার করতে পারেবেন।

স্মার্টফোনটিতে সঠিক মুভমেন্ট ও স্ট্যাবিলিটির সেন্সের পাশাপাশি সুপার স্ট্যডি অ্যাকশন শট নেয়ার সুবিধা রয়েছে। যা ব্যবহারকারীরা ব্লার ও কোনো ধরনের ঝাঁকুনি ছাড়াই হাই-কোয়ালিটির ভিডিও ধারণ করতে পারবে। প্রতিটি তাৎক্ষণিক মজা ও আনেন্দের মুহুর্তগুলোকে ধরে রাখতে পারবেন। এছাড়া, ফোনটিতে থাকা ১৬এমপি ফ্রন্ট ক্যামেরা ব্যবহারকারীদের প্রতিটি সেলফিকে করে তুলবে প্রাণবন্ত। এ ক্যামেরা দিয়ে এক সেকেন্ডের মধ্যে সেলফ-পোট্রেট তোলা যাবে।

ইনফিনিক্স নোট ৭ থাকা ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেটের সিপিইউ পারফরম্যান্স আপনার প্রতিদিনের কাজ ও গেইমস খেলা নির্বিঘ্ন করার এক আদর্শ ডিভাইস। যারা কাজের সময় দক্ষ এবং গেমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা পেতে চান তাদের জন্যই এ ফোনটি।

এর হাই-ডেফিনেশন ইনফিনিটি-ও ডিসপ্লে এবং শক্তিশালী সিপিইউ পারফরম্যান্স ব্যবহারকারীদের ভিডিও কলিং, গেইমস খেলা, পছন্দের ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেই সাথে মাল্টিটাস্কিংয়ে এনে দিবে স্বাচ্ছন্দ্যতা। স্মার্টফোনটিতে থাকা বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময়জুড়ে ডিভাইসটি ব্যবহারকারীদের সঙ্গ দিতে পারবে। গ্রাহকদের দ্রুতগতির জীবনযাত্রার সাথে সামঞ্জস্য রাখতে এতে ১৮ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।