সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন বিরাট-ঘরণী

মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘জিরো’ এবং ‘সুই ধাগায়’ শেষ দেখা গিয়েছিল তাকে। জিরো-তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তার অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমা বক্স অফিসে সেভাবে জায়গা করতে না পারলেও, আনুশকা কিন্তু স্বমহিমায় উজ্জ্বল হয়ে ওঠেন। জিরো এবং ‘সুই ধাগার’ পর পর আপাতত বেশ কিছুদিনের ছুটি নিয়ে স্বামী বিরাট কোহলির সঙ্গে সময় কাটাচ্ছেন আনুশকা।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন বিরাট। আর সেখানে বিরাটের সঙ্গী স্ত্রী আনুশকাও। শুটিং থেকে কিছুদিনের বিরতি নিয়ে আপাতত ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। স্বামীর সঙ্গে ছুটি কাটানোর ফাঁকে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেন আনুশকা।

ছবিতে কমলা রঙের একটি উজ্জ্বল বিকিনিতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। চোখে রোদ চশমা এঁটে সমুদ্র সৈকতে বসে আনুশকার সেই বিকিনি ছবি ভক্তদের হৃদয় যেন তোলপাড় করে দেয়। শুধু ভক্তদের কেন, স্ত্রীর সেই ছবি দেখে সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেন বিরাটও। স্ত্রীর ওই ছবি দেখে বিরাট যে ‘বোল্ড আউট’, তা বেশ স্পষ্ট।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আনুশকা জানান, ‘জিরোর পর কিছুদিনের বিরতি নিতে চেয়েছিলাম। বিয়ের পরেই আমি শ্যুটিং শুরু করি। পরপর সুই ধাগা ও জিরোতে অভিনয় করেছি। যখনই সময় পেতাম বিরাটকে সময় দেয়ার চেষ্টা করতাম। কিন্তু কাজের চাপটা খুব বেশি হয়ে যাচ্ছিল।’ সূত্র: জি-নিউজ