প্রথমবার মিউজিক ভিডিওতে মারিয়া

বুধবার, আগস্ট ৭, ২০১৯

বিনোদন ডেস্ক : মারিয়া নূর দেশের একজন জনপ্রিয় উপস্থাপিকা। বিভিন্ন টিভি অনুষ্ঠানসহ বিপিএলের আসর চলাকালীন জিটিভিতে অনুষ্ঠিত ক্রিকেট বিষয়ক নানা অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা গেছে তাকে। এর পাশাপাশি তাকে দেখা যায় টিভি নাটক ও বিজ্ঞাপনেও। এবার প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মারিয়া নূর।

মিউজিক ভিডিওটির শিরোনাম ‘শুধু তোমায় ঘিরে। এতে মারিয়ার বিপরীতে মডেল হয়েছেন হালের অন্যতম সেরা কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল।

‘শুধু তোমায় ঘিরে’ গানটিও তিনি গেয়েছেন। এটির কথা লিখেছেন শরীফ আলদীন। সুর করেছেন নাজির মাহমুদ এবং সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটির পরিচালক ভিকি জাহেদ। খুব শিগগির এটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর জানান, ‘এর আগে বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজের প্রস্তাব দিয়েছেন অনেকেই। কিন্তু কাজের ইচ্ছা জাগেনি। তবে এই ভিডিওটিতে কাজ করেছি শুধু ইমরানের কারণে। তার গান আমার পছন্দ। তাছাড়া ওর গান, গানের সুরের সঙ্গে ভিডিওগুলো সুন্দর হয়। বিশেষ করে রোমান্টিক গানগুলো বেশি ভালো হয়।’

অন্যদিকে নিজের গানে মারিয়া নূরকে মডেল হিসেবে পেয়ে সম্মানিত গায়ক ইমরান মাহমুদুল। তিনি বলেন, ‘মারিয়া নূরের কাজ আমি নিয়মিতই দেখি। তিনি আমার পছন্দের একজন মানুষ। তাকে নিয়ে কাজ করার ইচ্ছা বহু আগে থেকেই ছিল। মিউজিক ভিডিওতে তিনি সাধারণত কাজ করেন না। তবে আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের।’