আকাঙ্ক্ষা না সোনাল, কার সঙ্গে প্রেম রাহুলের?

বুধবার, মে ২৯, ২০১৯

বিনোদন ডেস্ক : পেশা ও ব্যক্তিগত দুই কারণেই এখন খবরের শিরোনাম ভারতের জাতীয় ক্রিকেট দলের মারকুটে ব্যাটসম্যান কে এল রাহুল। মাঠে যেমন চার-ছক্কা হাঁকান, ব্যক্তিগত জীবনেও তাঁর ওভার বাউন্ডারির খবর নানা সময় আলোচনায় এসেছে। বিশ্বকাপের আগে ফের সম্পর্ক নিয়ে আলোচনা এলেন এ তারকা ক্রিকেটার।

ব্যাটিংটাও ভালো করছেন কে এল রাহুল। গতকাল অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন (১০৮)। বহুল প্রতীক্ষিত এবারের ইংল্যান্ড বিশ্বকাপের অন্যতম তারকা ক্রিকেটার রাহুল। তাঁর ওপর অনেক প্রত্যাশা টিম ইন্ডিয়ার।

ভারতের বিনোদন আর ক্রীড়াঙ্গন যে হাত ধরাধরি করে চলে, সে বিষয়ে সবাই কমবেশি অবগত। বলিউড সুন্দরীদের সঙ্গে ক্রিকেট তারকাদের প্রেম বহুল চর্চিত। গাঁটছড়াও বেঁধেছেন বেশ কয়েক ক্রিকেট তারকা।

সম্প্রতি তারকা অঙ্গনে গুঞ্জন চলছে, আলিয়া ভাটের ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের সঙ্গে প্রেম করছেন কে এল রাহুল। শোনা যাচ্ছে, আসন্ন বিশ্বকাপে দর্শকসারিতে বসে রাহুলকে উজ্জীবিত করার জন্য ইংল্যান্ড যাবেন আকাঙ্ক্ষা।

শুধু কি আকাঙ্ক্ষা, ‘জান্নাত’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গেও নাকি প্রেম চালিয়ে যাচ্ছেন ক্রিকেটার রাহুল। চারপাশে এমনই গুঞ্জন।

সম্প্রতি ভারতের বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল এ নিয়ে আলাপও করেন সোনালের সঙ্গে। অবশ্য সোনাল এড়িয়ে গিয়ে বলেছেন, ‘না, আদৌ সে রকম কিছু নয়। সে খুব ভালো ক্রিকেটার, মেধাবী ও ভালো মানুষ।’

সোনালের মুখেই শুনুন :

এ দুই সুন্দরীর আগে আরেক অভিনেত্রীর সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় এসেছিলেন কে এল রাহুল। শোনা গিয়েছিল, ‘মুন্না মাইকেল’ দিয়ে বলিউডে অভিষিক্ত নিধি আগরওয়ালের সঙ্গে ডেটিং করেছেন রাহুল।

এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়কে নিধি বলেছিলেন, ‘হ্যাঁ, আমি রাহুলের সঙ্গে ডিনারে যাই। আমি ও রাহুল দীর্ঘ পথ পাড়ি দিয়েছি। রাহুল ক্রিকেটার হওয়ার আগে আর আমি অভিনেত্রী হওয়ার আগে—সেই টিনএজ সময় থেকে আমরা একে অন্যকে চিনি। যদিও আমরা বেঙ্গালুরুর একই কলেজে পড়াশোনা করিনি, আমরা দুজনকে অনেক দিন ধরে চিনি।’

প্রেমজীবন নিয়ে একবার হিন্দুস্তান টাইমসকে ক্রিকেটার রাহুল বলেছিলেন, মানুষ সব সময় তাঁর প্রেম নিয়ে জানতে চান। ‘আমি চাই কেউ আমাকে বাইরে নিয়ে যাক, ফুল দিক, আমি পাণিপ্রার্থী হতে চাই। শুধু নারীই নয়, পুরুষও সর্বদা প্রেমের কাঙাল। এবং আমিও প্রেমপিয়াসী!,’ রাহুলের স্বীকারোক্তি। সূত্র : ডিএনএ