হিনার চোখ ধাঁধানো উপস্থিতি

শুক্রবার, মে ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : টেলিভিশন তারকা হিনা খান ৭২তম কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে প্রথমবার ডেবিউ করলেন। উৎসবের দ্বিতীয় দিনে হিনাকে দেখা গিয়েছে। আভিজাত্যপূর্ণ এই চলচ্চিত্র উৎসবে ৩১ বছরের হিনা খান জিয়াদ নাকার কৌটরের একটি পোশাক পরেছিলেন। তাকে তারার মতোই উজ্জ্বল দেখাচ্ছিলো।

রেড কার্পেট ফ্যাশনের সবকটি মাত্রাকেই ছুঁয়ে গিয়েছেন হিনা। বড় হাতা এবং বিশাল ঘেরের গাউন পরে হিনাকে একেবারে রানীর মতোই দেখাচ্ছিলো। তার ঠোঁট ছিল গোলাপি রঙে রাঙা। এবং আভরনে ছিল হীরের গয়না। হীরেগুলি বরুণ রহেযার কালেকশন থেকে নেয়া এবং তার স্টাইলিং করেছেন সায়নী বিদ্যা। হেনার চুল উঁচু করে খোঁপার মতো বাধা ছিল। তবে কয়েকটা চুল মুখের ওপর এসে পড়ায় তার সৌন্দর্য আরো বেড়ে গিয়েছিল।

হিনা খান সায়েন্স ফিকশন নাটক বাকারাও দেখেন ১৫ মে। তিনি রেড কার্পেট থেকে পাপারাজ্জিদের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দেন। নিজের ছবি পোস্ট করে হিনা ক্যাপশনে লিখেছেন “দ্য পিকচার ইজ জাস্ট নট এ পিকচার”।

তার আগের দিনে ফরাসি সূর্যের উত্তপ্ত আঁচে দেখা গিয়েছিল হিনাকে, সেদিন তিনি বেছে নিয়েছিলেন শাহিন কোছারের পোশাক এবং স্বপ্না মেহতার গয়না।

বিগ বস রিয়েলিটি শো এর এই প্রাক্তন প্রতিযোগী নিজের কান ভ্রমণকে ব্যাখ্যা করেছেন, নতুন করে জীবনের এনার্জি খুঁজে পাওয়া যায়নি হিসেবে।

প্রসঙ্গত, ১৪ থেকে ২৫ মে চলবে কান চলচ্চিত্র উৎসব। এ বছরই প্রথম দেখা যাবে ডায়না পেন্টিকে। প্রতিবারের মতোই উপস্থিত থাকবেন ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, হুমা কুরেশি ও মল্লিকা শেরাওয়াত। সূত্র: এনডিটিভি