অর্জুন-গ্যাব্রিয়েলার জীবনে আসছে নতুন কিছু!

মঙ্গলবার, মে ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের মে মাসে মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের দাম্পত্য শেষ হয় অর্জুন রামপালের। বিচ্ছেদের পর থেকেই অর্জুনের প্রেমের গসিপ শুরু বি-টাউনে। প্রথমে শোনা যায়, হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের সাথে অর্জুন রামপালের সম্পর্ক আছে। অবশ্য তারা দু’জনই এই গুঞ্জন উড়েয়ে জানান, তারা খুব ভালো বন্ধু।

এরপর শোনা যায়, দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তাদের প্রেমের সম্পর্ক এখন আর গুজব নয়। দু’জনের স্বিকার করে নিয়েছেন তাদের সম্পর্ক। শুধু তাই নয়, গাব্রিয়েলা অর্জুন রামপালের সন্তানের মা হতে চলেছেন। তার মা হওয়ার মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন অর্জুন। গত ২৩ এপ্রিল বাবা হওয়ার খবরটা প্রকাশ্যে এনেছেন অর্জুন নিজেই।

ফের নতুন কিছু আসতে চলেছে অর্জুন-গ্যাব্রিয়েলার জীবনে। তা কী জানেন? আসলে প্রেগন্যান্সি পিরিয়ডের বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখছেন এই জুটি। আর কিছুদিনের মধ্যেই তা অ্যালবাম আকারে প্রকাশ করবেন অনুরাগীদের জন্য। সোশ্যাল মিডিয়ায় সে খবর দিয়েছেন গ্যাব্রিয়েলা স্বয়ং।

শোনা যায়, ২০১৭ সালে আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাদের আলাপ। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন বলে খবর।

তবে মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্যের পর এখনো নাকি বিচ্ছেদ হয়নি অর্জুনের! ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সালের ২৫ জুলাই সেপারেশনের কথা ঘোষণা করেন অর্জুন-মেহের। কিন্তু এখনো তাদের আইনত বিচ্ছেদ হয়নি। এই অবস্থায় ফের অর্জুন বিয়ে করবেন কিনা, সেটাই এখন দেখার। সূত্র: আনন্দবাজার পত্রিকা