মা হওয়ার প্রশ্নে কি বললেন প্রিয়াঙ্কা?

রবিবার, মে ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : গত বছর ডিসেম্বরের ১ ও ২ তারখে খ্রিষ্টান এবং হিন্দুরীতি অনুযায়ী সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস। রাজস্থানের উমেদ ভবন প্যালেসে তাদের এই রাজকীয় বিয়ের আয়োজন করা হয়।

সেখানে ৩ দিন ধরে বিয়ে চলার পর দিল্লি এবং মুম্বাইতে বসে তাদের রিসেপশনের অনুষ্ঠান। বিয়ের ছয় মাস পরও তারা যেন নতুন। দু’জনের সম্পর্কও বেশ মিষ্টি। তাদের সুখী দাম্পত্যের ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে। এর মধ্যেই প্রিয়াঙ্কাকে একাধিকবার প্রশ্ন করা হয়েছে কবে মা হবেন?

প্রিয়াঙ্কা এবং নিক দু’জনেই সন্তানের ইচ্ছের কথা প্রকাশ্যেই শেয়ার করেছেন। কিছুদিন আগে তাদের বিবাহবিচ্ছেদের জল্পনায় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। ফলে সে সময় এই প্রসঙ্গ চাপা পড়লেও ফের এই প্রশ্ন সামলাতে হয়েছে পিগি চপসকে।

শুধু প্রিয়াঙ্কা নন। সন্তানের পরিকল্পনা কবে করছেন, নিককেও এ প্রশ্ন করা হয়েছিল। তিনি জানিয়েছেন, সন্তান হওয়া তার কাছে স্বপ্নপূরণের সামিল।

আর প্রিয়াঙ্কা? তিনি কী বলেছেন? দিন কয়েক আগে একই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিরক্ত হয়ে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কাও কি বিরক্ত হলেন?

দীপিকা-সহ একাধিক সেলেবের ক্ষোভ, বিয়ে করলেই এই প্রশ্ন কেন করা হবে একাধিকবার? পরিবার পরিকল্পনা তো সকলেরই ব্যক্তিগত সিদ্ধান্ত! তবে অন্যদের মতো মা হওয়ার প্রশ্নে রেগে যাননি প্রিয়াঙ্কা। তিনি স্পষ্ট বলেছেন, ‘আমি মা হতে চাই। কিন্তু দেখা যাক ভগবান কবে সেই সুযোগ দেন…।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা