মাকে নিয়ে ‘বিগ বি’র গান (ভিডিও)

রবিবার, মে ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : তারিখ যাই হোক, সারা বিশ্বে মে মাসের দ্বিতীয় রবিবার বিশ্ব মা দিবস হিসেবে পালিত হয়। সে হিসেবে আজ মা দিবস। মাকে ভালোবাসতে কোনো বিশেষ দিনের প্রয়োজন নেই। তবুও পৃথিবীর সব মায়েদের প্রতি সম্মান জানাতে কয়েক যুগ ধরে পালিত হয়ে আসছে বিশ্ব মা দিবস।

বর্তমানে যুগে সামাজিক যোগাযোগমাধ্যমে মাকে ভালোবাসা জানান বহু সন্তান। তারকারাও এদের বাইরে নয়। মা দিবসে ভিন্ন পদ্ধতিতে মা’কে শুভেচ্ছা জানালেন বলিউড শাহেনশাহ। মাদার্স ডে’র প্রাক্কালে মাকে নিয়ে গান গাইলেন বিগ-বি। গানের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

টুইটারে ভিডিওর পাশাপাশি একটি আবেগী বার্তাও দিয়েছেন অমিতাভ। ‘মা’ গানটিতে এক শিশু শিল্পীর সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন তিনি। গানটির পরিচালক ‘অক্টোবর’ সিনেমার পরিচালক সুজিত সরকার ও সুরকার অনুজ গর্গ। গানটি লিখেছেন পুনিত শর্মা।

আরো পড়ুন: ক্যান্সারের লড়াইয়ে সোনালিকে সাহায্য করেছেন মণীষা!

গানটির মুখরার অংশটি গেয়েছেন অনুজ গর্গের ছেলে ইজত গর্গ। জন্মদাত্রী মায়ের প্রতি গভীর আবেগেই শাহেনশার গলা দিয়ে ঝরেছে সুর। গানের শেষে রয়েছে মর্মস্পর্শী একটি বার্তা – ‘তুমি আজও আমার পাশে আছ মা’ অর্থাৎ ‘তুম আজ ভি মেরে পাশ হো মা।’ বিগ-বির কণ্ঠে এই গান উপহার পেয়ে মুগ্ধ তার ভক্তকুল।

উল্লেখ্য, এর আগেও একটি বাংলা গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। দেশাত্ববোধক রবীন্দ্র সঙ্গীত ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ সাড়া ফেলে দিয়েছিল জনমানসে। সূত্র: কলকাতা ২৪x৭