সাবেক প্রেমিক রণবীরের গোপন তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা

বুধবার, মে ৮, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০০৩ সালে বুম ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। এরপর অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্র্রী তার প্রাক্তন প্রেমিক রণবীরের গোপন তথ্য ফাঁস করেছেন।

২০১৭ সালের এপ্রিলে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রথম আসেন লাস্যময়ী এই নায়িকা। মাত্র ৩ বছরের মধ্যে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা দাঁড়ায় প্রায় ২ কোটি।

তবে ক্যাটরিনা কাইফকে ইনস্টাগ্রাম ব্যবহার করতে শিখিয়েছিলেন সাবেক প্রেমিক রণবীর কাপুর। পাশাপাশি কিভাবে এই প্ল্যাটফর্মটি কাজ করে সেটিও শিখিয়েছিলেন তারকা নায়ক রণবীর কাপুর।

কিছুদিন আগে অভিনেতা ও প্রযোজক আরবাজ খানের ওয়েব চ্যাট শো পিঞ্চ-এর একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানেই রণবীর কাপুর সম্পর্কে এ তথ্য ফাঁস করেন তিনি।

ওই অনুষ্ঠানে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়- ছদ্মনামে তার কোনো অ্যাকাউন্ট আছে কিনা। এর উত্তরে তিনি বলেন, না। তবে সাবেক প্রেমিকের একটি গোপন তথ্য ফাঁস করে দেন ক্যাটরিনা। তিনি বলেন, ছদ্মনামে রণবীরের একটা অ্যাকাউন্ট আছে।

ক্যাটরিনাকে আরও প্রশ্ন করা হয়, কোথায় তিনি সমস্ত গোপন তথ্য লুকিয়ে রাখেন? এর উত্তরে ক্যাটরিনা সাফ জানিয়ে দেন, তার কোনো গোপন তথ্যই নেই।

প্রসঙ্গত, ২০১৬ সালে দীর্ঘ ৭ বছর প্রেম করার পর বিচ্ছেদ ঘটে ক্যাটরিনা ও রণবীরের। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর বর্তমানে মহেশ ভাট কন্যা আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। অন্যদিকে, এখনও মনের মানুষ খুঁজে পান নি ক্যাটরিনা কাইফ।