দু:খ প্রকাশ করেছেন পূজা চেরি

বুধবার, মে ৮, ২০১৯

বিনোদন ডেস্ক : এ বছর এসএসসি পরীক্ষা দিয়ে পাস করেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তবে তার ফলাফল নিয়ে প্রথমে মিথ্যা তথ্য জানানো হয়। পরে আসল তথ দেয়া হয়।

এহেন মিথ্যা তথ্য এই জনপ্রিয় একজন সেলিব্রেটির কাছ থেকে কেউ আশা করেনি। এবার নিজের সেই ভুলের জন্য দু:খ প্রকাশ করলেন অভিনেত্রী!

সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেইজে দুঃখ প্রকাশ করে এই চিত্রনায়িকা বলেন, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল।

তখন অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যিনি তথ্যটি দিয়েছেন, তিনি নিজে আমাকে বলেছেন, আই অ্যাম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি।

পূজা বলেন, আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম, যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব, ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাই, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাই আমার ওপর অসন্তুষ্ট।

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরি। যাঁরা এ রকম নিউজ করছেন, তাঁদের কাছে আমি অনুরোধ করছি। আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তী সময়ে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

পূজা চেরি বলেছেন, অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে নিজে ফল জানতে পারিনি। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। আসলে আমাকে যিনি ফলের তথ্য দিয়েছেন, তিনি নিজে আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। আমি অত্যন্ত দুঃখিত।

পূজা চেরি এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৩.৩৩ পেয়েছেন। কিন্তু সোমবার এসএসসি ফল প্রকাশের পর এসএসসি পরীক্ষায় ‘এ’ গ্রেড পেয়েছেন। পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন।

নায়িকা পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।