যেসব টিভিতে দেখবেন ত্রিদেশীয় সিরিজ

রবিবার, মে ৫, ২০১৯

স্পোর্টস ডেস্ক : আজ থেকে আয়ারল্যান্ডের মাটিতে শুরু হচ্ছে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের লড়াই। ডাবলিনের ক্লোনটার্ফ ক্রিকেট ক্লাবের মাঠে স্বাগতিক আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামতে যাচ্ছে উইন্ডিজরা।

বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। আজকের পর আগামী ৭ই মে বাংলাদেশের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। এই ম্যাচটিও অনুষ্ঠিত হবে ক্লোনটার্ফের মাঠে।

এই ম্যাচটি সহ সিরিজের সবকয়টি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে দেশীয় টিভি চ্যানেল গাজি টিভি। বিদেশে অবস্থান করা ক্রিকেট প্রেমীদের জন্যও অবশ্য থাকছে সরাসরি খেলা উপভোগ করার সুযোগ। ভারতীয় উপমহাদেশে সিরিজটি সম্প্রচার করার দায়িত্বে থাকছে সনি সিক্স এবং সনি সিক্স এইচডি।

যুক্তরাজ্যের অধিবাসীরা খেলা সরাসরি দেখতে পারবন বিটি স্পোর্টস চ্যানেলটিতে। অপরদিকে অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস এবং সেভেন নেটওয়ার্ক ও দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট চ্যানেলে খেলা দেখতে পারবেন ক্রিকেট প্রেমীরা। কানাডাতে এটিএন ক্রিকেট প্লাস এবং সিবিএন, যুক্তরাষ্ট্রে উইলো টিভি, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ইএসপিএন ক্যারিবিয়ান, মধ্যপ্রাচ্যে ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি এবং পাকিস্তানে টেন স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো।

টিভির পাশাপাশি ইন্টারনেটেও সরাসরি খেলা দেখার সুযোগ পাচ্ছেন মধ্যপ্রাচ্যে বসবাসরত ক্রিকেট প্রেমীরা। তাঁদের এই সুবিধা প্রদান করবে সনি লাইভ, সুপার স্পোর্ট লাইভ, উইলো টিভি অনলাইন এবং ফক্সটেল স্পোর্টস। আলজেরিয়া, বাহরাইন, মিশর, ইরান, ইরাক, ইসরাইল, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মাউরিতানিয়া, মরক্কো, ওমান, ফিলিস্তিন, কাতার, সৌদি আরব, সুদান, সিরিয়া, তিউনিশিয়া, সংযুক্ত আরব আমিরাত এবং ইয়েমেনের অধিবাসীরা অননাইল এই চ্যানেলগুলোতে খেলা দেখতে পারবেন।

এছাড়াও খেলাগুলোর লাইভ স্কোর আপডেট পেতে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের (সিডব্লিউআই) অফিসিয়াল সাইটে নজর রাখতে পারেন ক্রিকেট প্রেমীরা। সিডব্লিউআইয়ের অফিসিয়াল সাইটের লিঙ্কটি- www.windies.com/livepage

উল্লেখ্য, আগামী ৭ মে উইন্ডিজদের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের মিশন শুরু করবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে তারা।