আবারো সালমান-ক্যাটরিনা

রবিবার, মে ৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বলা হয় সালমান খানের ‘প্রাক্তন’ তিনি। রণবীর কাপুরের সঙ্গে টানা ৭ বছরের সম্পর্কে ছেদ পড়ে যাওয়ার পর সালমান খানের কাছে ফিরে এলেও, তিনি নাকি ‘ভাইজান’-এর ‘এক্স’-ই। বুঝতেই পারছেন ক্যাটরিনা কাইফের কথাই বলা হচ্ছে।

সালমান-ক্যাটরিনার প্রেমের সম্পর্কের কথা পরোক্ষেভাবে স্বীকার করে নেন বলি মহলের বহু তারকা। ২০০৯ সালের আগে তারা নাকি চার বছর ডেটও করেছিলেন। এমন গসিপ সিনে পাড়ায় নতুন নয়। এই জুটির প্রেম নিয়ে বহু জল্পনা রয়েছে।

এদিকে অনস্ক্রিনেও হিট সালমান-ক্যাটরিনা জুটি। ভক্তদের ভালোবাসায় বার বার জুটি হয়েছেন তারা। আসছে ঈদে এই জুটির বহুল প্রতিক্ষীত ‘ভারত’ ছবিটি মুক্তি পাবে। শুটিং এর ফাঁকে গভীর রাতে সালমানের জন্মদিনে এই নায়কের বাড়িতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। ভক্তরা ধরেই নিয়েছিলেন হয়তো আবারও কাছাকাছি আসছেন সালমান-ক্যাটরিনা। তাদের সম্পর্ক এখন কোন পর্যায়ে রয়েছে তা জানা যায়নি।

তবে এই জুটির ভক্তদের জন্য নতুন খবর রয়েছে। আর তা হলো আবারো নতুন ছবিতে জুটি বাঁধছেন তারা। ‘ভারত’র পরিচালক আলী আব্বাস তার নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। সেখানে সালমান-ক্যাটরিনাকে জুটি হিসেবে দেখা যাবে। সব কিছু ঠিক থাকলে শিগগিরই শুরু হবে ‘এক থা টাইগার’ সিরিজের তৃতীয় সিক্যুয়ালের শুটিং।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে আলী আব্বাস বলেন, ‘আমার কাছে একটা জিনিস খুবই গুরুত্বপূর্ণ। আগে ভালো গল্প মাথায় আসতে হবে। আমি অত্যন্ত খুশি যে টাইগার জিন্দা হ্যায়-এর সিক্যুয়ালের জন্যে ভালো গল্প আমার মাথায় এসেছে।

এই গল্প আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে টাইগার ফ্রাঞ্চাইজিকে। শোনা যায়, এরই মধ্যে ছবি নিয়ে আলী আব্বাস জাফর আলোচনা সেরে ফেলেছেন সালমান খান ও প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গেও।