প্রেমিকাকে নিয়ে ক্লিনিকে অর্জুন

শুক্রবার, মে ৩, ২০১৯

বিনোদন ডেস্ক : অর্জুন রামপালের আফ্রিকান প্রেমিকা মডেল-অভিনেত্রী গাব্রিয়েলা মা হতে চলেছেন। তার মা হওয়ার মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন অর্জুন। গত ২৩ এপ্রিল বাবা হওয়ার খবরটা প্রকাশ্যে এনেছেন অর্জুন নিজেই। ইনস্টাগ্রামে গাব্রিয়েলার গর্ভাবস্থার একটি ছবি শেয়ার করেছেন অর্জুন।

প্রেমিকা গর্ভবতী হওয়ার পর থেকেই তার প্রতি বেশ যত্নশীল অর্জুন। তারই প্রমাণ মিললো বৃহস্পতিবার বিকেলে। এদিন তাদের দেখা গেল একটি ক্লিনিকের সামনে। দু’জনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। হাতে হাত ধরে তারা ধরা পড়লেন পাপারাৎজির ক্যামেরায়।

এর আগে অর্জুনের সঙ্গে বিয়ে হয়েছিল মেহর জেসিয়ার। তাদের দুই মেয়েও রয়েছে, মাহিকা ও মায়রা। বিয়ের ২০ বছর পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এখন তাদের বিচ্ছেদ প্রক্রিয়া চলছে। তার মধ্যেই গত মাসে সোশ্যাল মিডিয়ায় গ্যব্রিয়েলার গর্ভবতী হওয়ার খবর শেয়ার করেন অর্জুন।

শোনা যায়, ২০০৯ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরে একটি পার্টিতে অর্জুন ও গ্যাব্রিয়েলার দেখা হয়েছিল। সেখানে তার সঙ্গে গিয়েছিলেন মেহর জেসিয়াও। কিন্তু তাদের সম্পর্ক তৈরি হয়েছিল অনেক পরে। মেহরের সঙ্গে বিচ্ছেদের পরে অর্জুন ও গ্যব্রিয়েলাকে নানা জায়গায় একসঙ্গে দেখা যেতে থাকে।

অর্জুনকে শেষ বার জে পি দত্তের ‘পলটন’ সিনেমায় দেখা গিয়েছে। এখন তিনি ‘নাস্তিক’ এর শুটিংয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন মীরা চোপড়া। গ্যাব্রিয়েলা একজন দক্ষিণ আফ্রিকার মডেল। তাকে ‘সোনালি কেবল’ নামে বলিউড সিনেমায় দেখা গিয়েছে।

গ্যব্রিয়েলা সংবাদসংস্থা আইএঅনএস-কে জানিয়েছেন, তিনি বলিউডে কাজ করতে আগ্রহী নন, তবে নেটফ্লিক্স বা কোনো ইংরাজিতে কথা বলা চরিত্রের অফার পেলে ভেবে দেখবেন। সূত্র: এনডিটিভি