বিশ্বকাপের জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন সাকিব

বৃহস্পতিবার, মে ২, ২০১৯

ঢাকা : আসন্ন বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে বুধবার সন্ধ্যায় দেশ ছেড়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

দেশ ছাড়ার আগে তিনি জানিয়েছেন, বিশ্বকাপের জন্য তিনি সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন। এই বিশ্ব আসরে নিজের সেরাটা দেয়াই লক্ষ্য তাঁর। হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এমনটাই বলেছেন সাকিব।

টাইগার অলরাউন্ডার বলেন, আমার কাছে যতটুকু করা সম্ভব ছিল এই বিশ্বকাপ খেলার জন্য, আমি সব কিছুই করেছি। এখন বাকিটা তো আল্লাহ’র ওপরে। চেষ্টা থাকবে যেন আমার সর্বোচ্চ দিতে পারি।

সমর্থকরা আগের মতো এবারও পাশে থাকবেন বলে বিশ্বাস সাকিবের। দেশের অনেকেই বিশ্বকাপ দেখতে যাবেন, তাঁরা যেন তাদের সমর্থনটা অব্যহত রাখেন সেই আশা ব্যক্ত করে সাকিব বলেন, সবাই তো সবসময় সমর্থন করে দোয়া করে। ওটাই করতে থাকবে আমি নিশ্চিত। বাংলাদেশের অনেকে যাচ্ছে বিশ্বকাপ দেখতে। অনেকের সাথে দেখা হবে। তারা যেমন সবসময় আমাদেরকে সাপোর্ট করে আসছে, ওভাবেই যেন সাপোর্ট করে।

দলের সবাই বুধবার আয়ল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়লেও সাকিব স্বপরিবারে দেশ ছেড়েছেন রাত পৌনে আটটায় (৭টা ৪০ মিনিটে ঢাকা-দোহা ফ্লাইট)। কাতার এয়ারওয়েজে চড়ে ডাবলিনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন এই অলরাউন্ডার।