মাদারীপুর ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯

মাদারীপুর : সিরাজগঞ্জ সদর ও মাদারীপুরের কালকিনি উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন- জহির উদ্দিন জোক্কা (৪২) ও নুরুল ইসলাম মোহন শেখ (৫৫)।

আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত দুজনই মাদক ব্যবসায়ী। তাদের নামে বিভিন্ন থানায় বহু মামলা রয়েছে।

সিরাজগঞ্জ: কথিত বন্দুকযুদ্ধে নিহত মোহন সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার দুই নম্বর গলির মৃত হায়াত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার চররায়পুর রেলস্টেশন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, মোহনের নামে একাধিক মাদক মামলা রয়েছে। প্রায় এক মাস আগে কারাগার থেকে বের হন তিনি। সম্প্রতি মাদক ব্যবসার বকেয়া লেনদেন নিয়ে অন্যদের সঙ্গে তার দ্বন্দ্বের সৃষ্টি হয়।

স্থানীয়রা ভোররাতে রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন আকাশ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে তিনটি গুলির চিহ্ন রয়েছে। অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

মাদারীপুর: নিহত জহিরুল কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-৮ জানায়, দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে, এমন সংবাদ পেয়ে কালকিনি উপজেলার রমজানপুরে অভিযানে যায় র‌্যাব। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে জহিরুল নামে একজনের লাশ উদ্ধার করে র‌্যাব। এ ছাড়া ঘটনাস্থল থেকে মাদক ও গুলি উদ্ধার করা হয়েছে।

কালকিনি থানার ওসি মোফাজ্জল হোসেন গণমাধ্যমকে জানান, জহিরুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।