‘তোমার জন্যই আমার মুখে এখনো সেই হাসি’

মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। আজ ৩০ এপ্রিল তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী।

২০১৬ সালের এই দিনে বাঙালি কন্যা বিপাশা ও করণ সিংহ গ্রোভারের বিয়ে হয়। সমস্ত আচার-অনুষ্ঠান মেনে একেবারে বাঙালি কায়দায় বিয়ের পিঁড়িতে বসেছিলেন বিপাশা। লাল-সাদা বেনারসিতে তার সেদিনের বাঙালি নববধূর সাজ সকলের নজর কেড়েছিল।

দেখতে দেখতেই কেটে গেল তিনটি বছর। মঙ্গলবার সকালে ফেসবুকে বিয়ের দিনের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন বিপাশা। সেখানে ক্যাপশনে লিখেছেন, “আমার প্রতিটি মানুষকে মনে আছে…. যাদের আমি চিনি বা অপরিচিত…. প্রত্যেকেই আমাদের বিয়ের ছবি পোস্ট করে বলেছেন, আমাকে সবচেয়ে খুশি নববধূর মত লেগেছে।

সেদিন থেকে এখনো পর্যন্ত আমার মুখে এই বড় হাসির কারণ তুমি। বিশ্বাসই করতে পারছি না এত তাড়াতাড়ি আমাদের বিয়ের তৃতীয় বছর পূর্ণ হয়ে গেলো। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তুমি আমার কাছে খুবই মূল্যবান। আমি তোমাকে ভালোবাসি”।

উল্লেখ্য, স্বামী হিসেবে করণ বিপাশার প্রথম হলেও, করণের জীবনে বিপাশা স্ত্রী হিসেবে তৃতীয়। ২০১২ সালে করণের সাথে বিয়ে হয়েছিল জেনিফার উইঙ্গেটের। কিন্তু দু’বছরের মাথায় তাদের সংসার ভেঙ্গে যায়। জেনিফার উইঙ্গেটের সাথে বিয়ের আগেও করণ আরেকটি বিয়ে করেছিল। আর ২০১৬ সালে করণ বিয়ে করে বিপাশাকে।