বরিশালে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ ২ জনের মৃত্যু

সোমবার, এপ্রিল ২৯, ২০১৯

বরিশাল : বরিশালে পৃথক ঘটনায় এক স্কুল ছাত্রীসহ ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এরমধ্যে রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বরিশাল নগরের জর্ডন রোডে রাজিন কবির বুশরা (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সে বরগুনা জেলার বেতাগী উপজেলার ওমর ফারুকের কন্যা।

৮ শ্রেনীর এই স্কুলছাত্রী বরিশাল নগরের মা-মনি কোচিং সেন্টারে পড়াশুনা করতো এবং পড়াশুনার কারনে জর্ডন রোডে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো। মোবাইল ফোন কিনে না দেয়ায় পরিবারের সাথে অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানাগেছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ শেবাচিম হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরন করা হয়েছে। পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং আইনগত ব্যবস্থাও নেয়া হচ্ছে।

এদিকে বরিশাল জেলার গৌরনদীতে কাভার্ড ভ্যানের চাপায় কাওসার বেপারী (২৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে গৌরনদীর কটকস্থল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী কাওসার বেপারী ভূরঘাটা এলাকার বেল্লাল বেপারীর ছেলে ও সাকুরা পরিবহনের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, ঢাকা বরিশাল মহাসড়ক দিয়ে গৌরনদী উপজেলা সদর থেকে ভুরঘাটার দিকে যাচ্ছিলো কাওসার বেপারী। কটকস্থল পৌছালে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কাওসারের মৃত্যু হয়।