গরমে কোন রংগুলো ট্রেন্ডি?

মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯

চলে এসেছে গরমকাল। এই সময়ের ফ্যাশন কিন্তু একেবারেই ভিন্ন। কারণ কাপড়, ডিজাইন ও রং সবই হতে হবে আরামদায়ক। গ্রীষ্মকালীন ট্রেন্ডে রঙের ক্ষেত্রে অনেক পরিবর্তন এসেছে। ওয়ার্ল্ড ফ্যাশনে কোনো সামার কালারগুলো ট্রেন্ডি জেনে নেয়া যাক।

আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় সামার কালেকশনে বেইজ রংটি প্রাধান্য পেয়েছে। বেইজ রং মানে শুধুমাত্র সাধারণ বাদামি নয়, ওটমিলের রং-ও বেইজ রঙের মধ্যে পড়ে। এছাড়া ক্রিম রংও এবার গ্রীষ্মকালীন ফ্যাশনে অন্যতম।

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে এ বছরের জনপ্রিয় রঙের স্থান অর্জন করে নিয়েছে ওয়াইন রেড, ম্যান্ডারিন অরেঞ্জ, বাটার ইয়েলো, টিল ব্লু ও মভ।

মেটালিক রঙও এ বছর পিছিয়ে নেই। পিংক, গোল্ড ও গ্রিন মেটালিক কালার এবার ফ্যাশনাবল। উজ্জ্বল রঙের মধ্যে শকিং পিংক, ব্রাইট ইয়েলো, অরেঞ্জ ও গ্রিন চলতি বছরে গরমে শীর্ষে থাকবে।

এছাড়া ম্যাঙ্গো, টফি, ডার্ক গ্রিনও ট্রেন্ডিং এই গরমে। ম্যাঙ্গো রঙা জ্যাকেট, ড্রেস, ট্রেঞ্চ ড্রেস দেখা গেছে আন্তর্জাতিক ফ্যাশন শোগুলোতে। পাশাপাশি তারই সাথে ছিল লাল, সবুজ বা কোরাল রঙা পোশাক।

আবার অ্যাসপেন গোল্ড, প্যাস্টেল ইয়েলো, কাঁচা হলুদের রং, লেমন ভারবিনা কিংবা ডিমের কুসুমের হলুদ চোখে পড়বে বেশ। কাঁচা হলুদের সঙ্গে মিলিয়ে পড়তে পারেন সবুজ রঙের পোশাক। ডিমের কুসুমের হলুদের সঙ্গে পড়ুন অন্যান্য মিউটেড প্যাস্টেল শেড্স।

লেমন ভারবিনার সাথে পড়ুন নীল আর অ্যাসপেন গোল্ডরঙা পোশাক। তার সঙ্গে কোরাল বা লালচে কোনো শেড বেছে নিতে পারেন। নীল রঙের মধ্যেও ভিন্ন রঙের শেড চোখে পড়বে। যেমন- স্বচ্ছ পানির নীল, রাজকীয় প্রিন্সেস ব্লু, পিংক ব্লু নজর কাড়তে পারে সকলের।

সবুজের মধ্যে নিওন গ্রিনের পাশাপাশি প্রাধান্য পাবে শ্যাওলা সবুজ ও হলদেটে সবুজ রং। এছাড়া লাইট ল্যাভেন্ডার, লাইল্যাক, প্রেসড রোজ, পাউডার পিংক, ব্লাশ পিংকও এ বছর নারীদের মনে স্থান করে নেবে।