প্রেমিকাকে নিয়ে রঙের খেলায় মাতলেন অর্জুন!

শুক্রবার, মার্চ ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের মে মাসে মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের দাম্পত্য শেষ হয় অর্জুন রামপালের। বিচ্ছেদের পর থেকেই অর্জুনের প্রেমের গসিপ শুরু বি-টাউনে। প্রথমে শোনা যায়, হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের সাথে অর্জুন রামপালের সম্পর্ক আছে। অবশ্য তারা দু’জনই এই গুঞ্জন উড়েয়ে জানান, তারা খুব ভালো বন্ধু।

এর পর শোনা যায়, দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তবে এ প্রসঙ্গে অর্জুন এখনো কিছুই জানাননি। তবে প্রেমের কথা না জানালেও গ্যাব্রিয়েলার সঙ্গেই বৃহস্পতিবার চুটিয়ে হোলি খেললেন অর্জুন। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই ফের এই সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে।

অর্জুন-গ্যাব্রিয়েলার একত্রে এ বছরই প্রথম হোলি ছিল। অভিষেক কাপুরের দেওয়া হোলিপার্টিতে যুগলে গিয়েছিলেন। পাপারাজ্জিদের ক্যামেরায় পোজও দেন তারা। তবে সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে এখনো পর্যন্ত কেউই মুখ খোলেননি।

শোনা যায়, ২০১৭ সালে আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাদের আলাপ। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। বহু অনুষ্ঠানে একসঙ্গেই যেতে দেখা গিয়েছে অর্জুন-গ্যাব্রিয়েলাকে। ফলে তাদের সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্বে আটকে নেই বলেই মত বলি মহলের এক অংশের। সূত্র: আনন্দবাজার পত্রিকা