কেরিয়ার নিয়ে সন্তুষ্ট নন রাধিকা!

মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : রাধিকা আপ্তে নানা মাধ্যমে নানা ধরনের চরিত্রে অভ্যস্ত। কখনো তিনি বড় পর্দায় অক্ষয় কুমারের গ্রাম্য স্ত্রী, আবার কখনো ওয়েব সিরিজে যৌন ক্ষুধার্ত শিক্ষিকার ভূমিকায়। সামাজিক নানা বিষয়েও খোলাখুলি মতামত রাখেন তিনি।

তার নামের সঙ্গে যেন জড়িয়ে রয়েছে সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার মিশেল। একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। তার সফল সিনেমার তালিকায় রয়েছে ‘বাদলাপুর’, ‘পার্চড’, ‘ফোবিয়া’, ‘প্যাডম্যান’, ‘আন্ধাধুন’। এই তালিকা দিন দিন আরো দীর্ঘ হচ্ছে।

কিছুদিন আগেই রাধিকা অভিনীত ব্রিটিশ-আমেরিকান ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’ মুক্তি পেয়েছে মার্কিন মুলুকে। আপাতত নতুন চিত্রনাট্য পড়ছেন অভিনেত্রী। নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে ‘রাত আকেলি হ্যায়’ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন। কিন্তু এখনো পর্যন্ত কেরিয়ার নিয়ে সন্তুষ্ট নন তিনি। নিজেকে সফলও মনে করেন না নায়িকা।

সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, “আমি প্রথম সারির তারকাদের সঙ্গে কাজ করতে চাই। আমার কাছে সাফল্যের সংজ্ঞা আলাদা। ফলে আমি নিজেকে এখনো সফল মনে করি না। কারণ আমি যা অর্জন করতে চেয়েছিলাম, তা এখনো পেয়েছি বলে মনে হয় না।” সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্ত্রীর তথ্য কর্মকর্তা আবু নাছের আরও জানান, সেতুমন্ত্রীর শারীরিক অবস্থা জানতে মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এরপর চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন তার বাইপাস সার্জারি কখন করবেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ সকাল ৭টায় ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন ওবায়দুল কাদের। তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

সিসিইউর ২ নম্বর বেডে লাইফসাপোর্টে চিকিৎসা দেয়া হয় তাকে। পর দিন সোমবার উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে সিঙ্গাপুরে নিয়ে উন্নত চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত দেয় ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত বিএসএমএমইউর মেডিকেল বোর্ড।