হঠাৎ সরে গেলেন হিনা!

রবিবার, মার্চ ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : নতুন রূপে, নতুন আঙ্গিকে ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসে শুরু হয়েছে ‘কসৌটি জিন্দাগি কি’৷ বদলে গিয়েছে অনুরাগ-প্রেরণা ও কমলিকা৷ নতুন মুখ নিয়ে শুরু হয়েছে ধারাবাহিকটির রিমেক৷ অনুরাগ-প্রেরণার মতোই টেলিদুনিয়ার লেজেন্ডারি চরিত্র হল কমলিকা৷ যে আজও সকলের কাছে সেরা ভিলেন৷

এবারে অনুরাগ-প্রেরণার থেকেও দর্শকমহলের বেশি উত্তেজনা কমলিকাকে নিয়ে৷ কেননা এবারের কমলিকা আরো হট৷ এই সিরিয়ালে ‘কমলিকা চৌবে’র চরিত্রে অভিনয় করেছেন হিনা খান। গত বছরের ২৫ সেপ্টেম্বর থেকে সিরিয়ালটির সম্প্রচার শুরু হয়। এখন পর্যন্ত টিআরপিও ভালো যাচ্ছে এটির। কিন্তু হঠাৎ করেই সিরিয়ালটি থেকে বিদায় নিয়েছেন হিনা!

জানা যায়, আগামী এপ্রিল থেকে তাকে আর দেখা যাবে না। নিউজ এইটিন, ডিএনএ আর টেলি চক্করকে হিনা খান বলেছেন, ‘ব্যক্তিগত কারণে আমি সরে যাচ্ছি।’

তবে হিনা খানের ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমকে জানিয়েছে, হিনা খান চলচ্চিত্রে ব্যস্ত হচ্ছেন। এরই মধ্যে তাঁর হাতে কয়েকটি ছবি জমা হয়েছে। এ কারণেই একতা কাপুরের সঙ্গে আলোচনা করে ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল থেকে তিনি বিদায় নিয়েছেন। এ বছরই মুক্তি পাবে তার প্রথম ছবি ‘লাইনস’। তার আরেকটি ছবি মুক্তি পাওয়ার কথা আছে। এই ছবির নাম ‘সোলমেট’।

এ ছাড়া পরিচালক বিক্রম ভাটের নারীকেন্দ্রিক একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এরই মধ্যে তাদের আলোচনা চূড়ান্ত হয়েছে। শুটিং শুরু হবে এ মাসেই। এ কারণেই নাকি তাকে তাড়াহুড়ো করে সিরিয়াল থেকে সরে যেতে হলো। কিন্তু বম্বে টাইমসকে হিনা জানিয়েছেন, তিনি ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল ছাড়ছেন না। শুধু কয়েক মাসের বিরতি নিচ্ছেন।

হিনা খান ছিলেন স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’-এর অক্ষরা। ‘বিগ বস ১১’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানার আপ হয়েছেন। এই রিয়েলিটি শো তাকে জনপ্রিয়তা এনে দেয়। কিন্তু ছোট পর্দার দর্শক ‘বউ’ হিসেবেই তাকে বেশি চেনেন।

এদিকে ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালে ‘কমলিকা চৌবে’র চরিত্রে যুক্ত হচ্ছেন আলিশা পানওয়ার। কালারস টিভির ‘ইশক মে মারজাওয়া’ সিরিয়ালে তিনি অভিনয় করছেন। এর আগে অভিনয় করছেন জি টিভির ‘জামাই রাজা’ আর কালারস টিভির ‘থাপকি পেয়ার কি’ সিরিয়ালে।