নিখোঁজের ৪ দিন পর গম ক্ষেত থেকে প্রতিবন্ধী ছাত্রের মরদেহ উদ্ধার

শনিবার, মার্চ ১৬, ২০১৯

ঠাকুরগাঁও প্রতিনিধি : নিখোঁজের চার দিন পর ঠাকুরগাঁওয়ে গম ক্ষেত থেকে সাহাবউদ্দীন (১৪) নামে এক প্রতিবন্ধী ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী গ্রামের এক গম ক্ষেতে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি বলেন, সাহাবউদ্দীন কুমারপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। গত ১১ মার্চ থেকে ছেলেটি নিখোঁজ, তার বাবা আমাকে জানালে আমি থানায় জিডি করতে বলি।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বড় বালিয়া জোদ্দারপাড়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক সেল্টুর বড় ছেলে সাহাবউদ্দীন এর লাশ শুক্রবার বিকালে নুরুল ইসলাম এর গম ক্ষেতে সন্ধান পায় স্থানীয়রা।এসময় পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি অপারেশন মর্তুজা জানান, অর্ধগলিত অবস্থায় গম ক্ষেতে লাশটি পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাহাবউদ্দীনকে হত্যা করা হয়েছে। লাশটি ময়নাতদন্ত করলে প্রকৃত ঘটনা উদঘাটন করা সম্ভব হবে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।