আলিয়ার জন্মদিনে রণবীরের বিশেষ পরিকল্পনা!

শুক্রবার, মার্চ ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বি-টাউনে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কের কথা এখন সকলের জানা। এখন শুধু অপেক্ষা, রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের পিঁড়িতে বসার। রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের শেষ নেই। তাদের প্রেম থেকে তাদের ঝগড়া, সবকিছুই আজকাল পেজ থ্রির পাতায় উঠে আসে। ‘রালিয়া’ জুটিকে একসঙ্গে দেখে খুশি ভক্তরাও।

আপাতত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে বলছে, ছেলের বিয়ের ডেট ঠিক করতেই ঋষি কাপুর মার্চের শেষেই দেশে ফিরছেন। ভাট ও কাপুর পরিবার একসঙ্গে বসে পুরোহিত মশাইয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে ঠিক হবে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ। এপ্রিল মাসেই নাকি ঠিক হবে ‘রালিয়া’ জুটির বিয়ের তারিখ।

এদিকে আজ ১৫ মার্চ নিজের ২৬তম জন্মদিন সেলিব্রেট করতে চলেছেন আলিয়া ভাট। এই জন্মদিনটা যে ভাট কন্যার কাছে ভীষণই স্পেশাল তা বলাই বাহুল্য। এই জন্মদিনটা সমস্ত কাজ থেকে ছুটি নিয়েছেন আলিয়া। তবে আলিয়ার এই জন্মদিনটা স্পেশাল করে তুলতে সমস্ত পরিকল্পনা করেছেন রণবীর। সকলের সঙ্গে নয়, জন্মদিনটা একান্তে শুধুমাত্র রণবীরের সঙ্গেই নাকি কাটাতে চলেছেন আলিয়া।

তবে রণবীর-আলিয়া জন্মদিনটা ঠিক কীভাবে কাটাতে চলেছেন সেই পরিকল্পনার কথা আপাতত গোপনই রেখেছেন ‘রালিয়া’ জুটি। তাদের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ পোস্টার ইতিমধ্যেই সামনে এসেছেন। সকলেই এই জুটিকে প্রথমবার পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন। সূত্র: জি-নিউজ