‘কলঙ্ক’র টিজারে চমক (ভিডিও)

বুধবার, মার্চ ১৩, ২০১৯

বিনোদন ডেস্ক : করণ জোহরের ধর্ম প্রডাকশনের বড় বাজেটের সিনেমা ‘কলঙ্ক’। ভারত স্বাধীনতা লাভ করার আগের একটি গল্প থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। ছবিতে ১৯৪০ সালের প্রেক্ষাপট দেখানো হবে।

কিছুদিন আগে ‘কলঙ্ক’ ছবি এক ঝলক চিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে করণ জোহর লিখেছিলেন, “এই ছবিটা আমার হৃদয়ের অত্যন্ত কাছের। গত ১৫ বছর ধরে এই ছবিটা বানানোর কথা আমি ভেবেছি।

এই ছবিটার সঙ্গে আমার অনেক আবেগ জড়িয়ে রয়েছে। বাবা (যশ জোহর) আমাদের ছেড়ে চলে যাওয়ার আগে এটা তার শেষ কাজ। এই ছবিটা তৈরি করা আমার কাছে স্বপ্নের মতো ছিল।”

মঙ্গলবার (১২ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। ‘কুছ রিস্তে কর্জো কি তারহা হোতে হ্যায়, উনহে নিভানা নেহি চুকানা পাড়তা হ্যায়’। কলঙ্ক টিজারের শুরুতে বরুণ ধাওয়ানের গলায় ভেসে এল এমনই সুর।

তারপর মাধুরী, সোনাক্ষী, আলিয়া, বরুণ, আদিত্য রয় কাপুর, সঞ্জয় দত্ত এক ঝাঁক তারকা সামনে আসেন নিজস্ব লুকে। আলিয়াকে বলতে শোনা যায়, ‘যাব কিসি অউর কি বরবাদি আপনি জিত জ্যায়সি লাগে, তাব হামসে জাদা বরবাদ কোয়ি নেহি হ্যায় ইস দুনিয়া মে।’। কলঙ্কের টিজারের শুরু থেকে শেষ, সব কিছুতেই রয়েছে চমক।

ছবির গোটা টিজার যেন মনে করাচ্ছে সঞ্জয়লীলা বানশালির ছবি ‘রামলীলা’, এস এস রাজামৌলির ‘বাহুবলী’র কথা। পাশাপাশি বেশকিছু দৃশ্য মনে করাচ্ছে ‘অ্যা দিল হ্যায় মুশকিল’, ‘বাজরাঙ্গি ভাইজান’র দৃশ্যের কথাও। পুরোটাই যেন ঝাঁ চকচকে, আপাদমস্তক রাজকীয় মেজাজে মোড়া। যেন আরো একটি মহাকাব্য রচনা করতে চলেছে। দৃশ্যায়ন, মিউজিক সব মিলিয়ে ছবিটার টিজার যেন ক্যানভাসে আঁকা ছবির মতোই সু্ন্দর।

অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ ছবি নিয়ে দর্শকদের আগ্রহের আরো একটি কারণ হল এই ছবিতে দীর্ঘদিন পর এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। ছবিতে বাহার বেগম অর্থাৎ মুখ্য চরিত্রে দেখা মিলবে নাইনটিজের দিভা মাধুরী দীক্ষিতের।

মাধুরীর বিপরীতে বলরাজ চৌধুরীর ভূমিকায় অভিনয় করবেন সঞ্জয় দত্ত, জাফারের ভূমিকায় অভিনয় করছেন বরুণ ধাওয়ান। আলিয়া ভাটের চরিত্রের নাম রূপ, সত্য-র ভূমিকায় থাকছেন ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা এবং দেব চৌধুরীর ভূমিকায় আদিত্য রায় কাপুর। এটি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

প্রসঙ্গত, সিনেমাটিতে এর আগে শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল। কিন্তু এই সুপারস্টারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর পর এতে বাহার বেগম চরিত্রে অভিনয়ের জন্য মাধুরী যুক্ত হন। সে থেকেই সঞ্জয় ও মাধুরী ভক্তরা প্রিয় জুটিকে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন। সূত্র: জি-নিউজ