রেগে গেল আরাধ্যা!

মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : তারকা সন্তানদের নিয়ে সাধারণ মানুষের কৌতূলের শেষ নেই। কারিনা-সাইফের ছেলে তৈমুর আলি খান, শাহরুখ-গৌরীর ছেলে আব্রাম, শাহিদ-মীরার মেয়ে মিশার প্রতি প্রবল আগ্রহ সাধারণ দর্শকের। বলিউড তারকা জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায়ের মেয়ে আরাধ্যাও এর ব্যতিক্রম নয়।

তবে পাপারাজ্জিদের উৎপাতে এবার রেগে গেলো ছোট্ট আরাধ্যা! জানা যায়, মুকেশ অম্বানীর ছেলে আকাশের বিয়েতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা। বিয়ের অনুষ্ঠানে ঢোকার আগে ফোটোগ্রাফারদের জন্য পোজও দিয়েছেন তারা। সেখানেই নাকি রেগে গিয়েছিল অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যা।

বাবা অভিষেক এবং মা ঐশ্বরিয়ার সঙ্গে আকাশ এবং শ্লোকার বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল আরাধ্যা। রবিবার রাতে সেখানেই বাবা-মায়ের মাঝে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিচ্ছিল এই স্টার কিড। কিন্তু হঠাৎই ক্যামেরার সামনে আরাধ্যা চেঁচিয়ে বলে ওঠে, “এবার থামো।” সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে শাহরুখ খানের ছোট ছেলে আব্রামও ফোটোগ্রাফারদের ওপর চেঁচিয়ে উঠেছিল। গাড়িতে ওঠার সময় খুদের দিকে ক্যামেরা তাক করা হয়। সে সময় আব্রামকে জোরে বলতে শোনা গিয়েছিল, “নো…।” আর এ থেকেই বলি অন্দরে ঘুরছে নতুন প্রশ্ন। তারকা সন্তানরা ছোট থেকেই লাইমলাইটে থাকতে অভ্যস্ত। কিন্তু কখনো কখনো তাদেরও বিরক্তি আসতে পারে।

আসলে বিরক্ত ছোট-বড় সকলেই হন। বড়রা হাসিমুখে তা সামলাতে পারেন। আর ছোটদের বিরক্ত প্রকাশ ঘটে তাড়াতাড়ি। যেমন করেছে আরাধ্যা বা আব্রাম। ফলে পাপারাজ্জিদের বাড়াবাড়ি নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। সূত্র: আনন্দবাজার পত্রিকা