প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে মার্চেন্ডাইজারদের সেমিনার এবং ওয়ার্কশপ

শনিবার, মার্চ ৯, ২০১৯

ঢাকা : “মার্চেন্ডাইজারস এসোসিয়েশন অব প্রাইম এশিয়া- ম্যাপ “ কর্তৃক আয়োজিত “লার্নিং এন্ড ভেভেলাপমেন্ট” শীর্ষক সেমিনার এবং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে রাজধানীর বনানীতে অবস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে । প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করে যারা বিভিন্ন গার্মেন্টস ফ্যাক্টরি, বায়িং অফিসের মার্চেন্ডাইজিং বিভাগে কর্মরত আছে তাদের নিয়ে এই সংগঠন।প্রায় এক হাজার সদস্যের মধ্যে তিন শতাধিক মার্চেন্ডাইজার উপস্থিত ছিলেন এই সেমিনারে।

আয়োজনে ছিলেন সংগঠনের সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের ০৯ এবং ১০ সিরিজের সাবেক শিক্ষার্থীবৃন্দ। এই সংগঠনের সিনিয়র সদস্য বেরং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শহিদুল আলম এই সেমিনার এবং ওয়ার্কশপের উদ্বোধনী বক্তব্য দেন ।

উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী,ট্রাস্টি বোর্ডের ডিরেক্টর এমডি রায়হান আজাদ, ট্রেজারার এ কে এম আশরাফুল হক,রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকমণ্ডলী।আরো উপস্থিত ছিলেন জি-স্টার বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার শাফিউর রহমান,ইউএস এপারেল কোম্পানি পিভিএইচ বাংলাদেশ অফিসের এইচআর ম্যানেজার ওয়াসি উদ্দিন।

ফকির ফ্যাশন লিঃ এর সিইও মাহের আল আবদুল্লাহ এবং এডিডাস বাংলাদেশ অফিসের সিনিয়র মার্চেন্ডাইজিং ম্যানেজার রিফাত হক যৌথভাবে লিডারশীপ ট্রেনিং করান যাতে বাংলাদেশী মার্চেন্ডাইজাররা নিজেদের আরো কিভাবে দক্ষ এবং গ্লোবাল স্ট্যান্ডার্ড করে গড়ে তুলতে পারে এবং বিদেশিদের উপর যাতে নির্ভরতা কমানো যায় তার উপর গুরুত্ব আরোপ করেন।