সাভারে গৃহবধূকে আগুন দিয়ে হত্যার অভিযোগ

বৃহস্পতিবার, মার্চ ৭, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে রিনা বেগম (৪০) নামে এক গৃহবধুকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী শহিদুল ইসলাম। বৃহস্পতিবার সকালে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, রিনা রাজধানীর শেরেবাংলানগর এলাকার জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালের আয়া ও তারা স্বামী শহিদুল ইসলাম একই হাসপাতালে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।

সেখানে তাদের পরিচয় ও সম্পর্ক গড়ে উঠলে তিন বছর আগে তাদের। বিয়ের সময় স্বামী শহিদুলের চাপে ব্যবসা করতে তাকে ১৫লক্ষ টাকা দেয় রিনার পরিবার। তবে বিভিন্ন সময় রিনার টাকার জন্য নির্যাতন নির্যাতন চালাতো শহিদুল।

বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালেও তাদের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে রিনাকে পিটিয়ে আহত করে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় স্বামী শহিদুল। পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এফএম সায়েদ জানান, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। ঘটনাস্থল বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের ও স্বামী শহিদুলকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

নিহত গৃহবধূ রিনা সাভারের জয়নাবাড়ি এলাকার মৃত সামসুল হকের মেয়ে। নিহতের স্বামী শহিদুলের বাড়ি বরিশাল জেলায়।