ট্রেলারে ‘গেম অফ থ্রোনস’এর শেষ সিজন (ভিডিও)

বৃহস্পতিবার, মার্চ ৭, ২০১৯

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অফ থ্রোনস’। এর একেকটি পর্বের জন্য সপ্তাহের পর সপ্তাহ, একেকটি সিজনের জন্য বছরের পর বছর অপেক্ষা করতে থাকেন টিভি সিরিজ ও গেম অফ থ্রোন্স ফ্যানরা। এই তুমুল জনপ্রিয়তার পেছনে কাজ করে এর কাহিনী, প্রযোজনা এবং কাল্পনিক সব চরিত্র ও উপাদান।

টিভির ফ্যান্টাসি-ড্রামা সিরিজ হিসেবে গেম অফ থ্রোনসের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এর আগের সিজনগুলির সুবাদে এইচ বি ও-এর সর্বকালের সেরা টিভি শোয়ের তকমাও পেয়েছে এই শো। সপ্তম সিজিনের প্রায় এক বছর পর রিলিজ হলো গেম অফ থ্রোনসের অষ্টম সিজনের ট্রেলার। মঙ্গলবার ইউটিউবে রিলিজ হওয়া এই ট্রেলার ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

ট্রেলারের শুরুতেই আরিয়া স্টার্ক যে প্রতিশোধ নিতে তৈরি, তারই ইঙ্গিত পাওয়া গিয়েছে। তাছাড়া, সম্পূর্ণ টানটান উত্তেজনায় ভরপুর দুই মিনিটের এই ট্রেলারে এই সিজনের অনেক ঘটনার সূক্ষ্ণ ইঙ্গিত পাওয়া গেছে। ডেনেরিসের দুই ড্রাগন যে খারাপ শক্তির প্রতিরোধ করতে তৈরি, তাও স্পষ্ট ট্রেলার থেকে।

অন্যদিকে হোয়াইট ওয়াকারদের দলও যে সর্বশক্তি নিয়ে সাত সাম্রাজ্য দখল করতে এগিয়ে আসছে। কিন্তু এত কঠিন পরিস্থিতির মধ্যেও ল্যানিস্টারদের রাণী সারসির খল চরিত্র বজায় থেকেছে। তবে অবশেষে, মানুষ আর হোয়াইট ওয়াকাররা যে অবশেষে মুখোমুখি যুদ্ধে নামতে চলেছে- সেটি নিয়ে উত্তেজিত ফ্যানরা। শেষ পর্যন্ত জয় হয় কোন পক্ষের, ‘আয়রন থ্রোনে’র দাবিদার কে হয়, তার জন্য অপেক্ষা করতে হবে আরো মাস দেড়েক।

এপ্রিলের ১৪ তারিখ থেকে ‘এইচবিও’ চ্যানেলে দেখা যাবে গেম অফ থ্রোনসের এই শেষ সিজিন। ফাইনাল সিজিনে শেষ অবধি লোহার সিংহাসনে কে বসে, তার জন্য অধির অপেক্ষায় ফ্যানরা। এর মধ্যেই ইউটিউবে ২০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে ট্রেলারটি। সূত্র: জি-নিউজ