প্রেসক্লাবে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

বুধবার, মার্চ ৬, ২০১৯

ঢাকা : দীর্ঘ এক বছরের অধিক সময় ধরে কারাবন্দি দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে মানববন্ধন করবে বিএনপি। মানববন্ধনে যোগ দিতে জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হচ্ছেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হবে। মানববন্ধনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করবেন।

দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হওয়ার কথা থাকলেও মানববন্ধনে অংশ নিতে বেলা ১১টা থেকেই আসতে শুরু করেন নেতাকর্মীরা। খন্ড খন্ড ভাবে জড়ো হয়ে ইতোমধ্যেই প্রেসক্লাবের সামনের সড়কে নানা স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা।

এর আগে সোমবার (৪ মার্চ) সকাল ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচির ঘোষণা দেন।

বিএনপির মুখপাত্র তখন অভিযোগ করেছিলেন, রবিবার (৩ মার্চ) পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে অস্থায়ী আদালতে এসে খালেদা জিয়া বলেছেন- আমার শরীরটা ভালো যাচ্ছে না। খুবই অসুস্থ আমি। চিকিৎসকরা দরকারি চিকিৎসা সেবা দিচ্ছেন না।