যার সঙ্গে ডেটে যাওয়ার স্বপ্ন দেখতেন কারিনা…(ভিডিও)

সোমবার, মার্চ ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : শাহিদ কাপুরের সঙ্গে কারিনার প্রেম ও পরে বিচ্ছেদ, সাইফ আলি খানের সঙ্গে প্রেম ও বিয়ে এসব ঘটনার কথা প্রায় কমবেশি সকলেরই জানা। তবে আরো একজন রাজনীতিবিদ ছিলেন যার প্রেমে কাপুর কন্যা নাকি একসময় হাবুডুবু খেতেন সে কে জানেন?

ইনি হলেন খোদ বর্তমান কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। শুনে চমকে গেলেন নাকি! হ্যাঁ খবরটা কিন্তু একেবারে খাঁটি। একসময় রাহুল গান্ধীকে ভীষণ পছন্দ ছিল কারিনার। তিনি রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ারও স্বপ্ন দেখতেন।

এই কথা অকপটে এক টেলিভিশন সাক্ষাৎকারে জানিয়েওছিলেন তিনি। সিমি গারেওয়ালের একটি জনপ্রিয় টক-শোতে এ কথা খোলাখুলি বলেছিলেন কারিনা।

যদিও ভিডিওটি অনেকদিন আগের। তখন বলিউডে সদ্য পা রেখেছেন কাপুর-তনয়া। অভিষেক বচ্চনের বিপরীতে জে পি দত্তর ‘রিফিউজি’ মুক্তি পেয়েছে। ওই টক শো-এ রিফিউজি ছবির পর্দার আড়ালের অনেক গল্প তো কারিনার মুখে শোনা গিয়েছিলই, সঙ্গে উঠে এসেছিল তার ব্যক্তিগত পছন্দ-অপছন্দের কথাও।

সেখানেই তিনি রাহুল গাঁধীর সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করেন। তিনি বলেন, রাহুল সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের ছেলে। অন্যদিকে তার পরিবার ছায়াছবির জগতে উজ্জ্বল। তাদের দু’জনের আলাপচারিতা বেশ আকর্ষক হতে পারে। একটি ম্যাগাজিনের পাতায় রাহুলের ছবি দেখতে দেখতে নাকি এমন ভাবনা এসেছিল বেবোর মাথায়। সূত্র: এবিপি-আনন্দ