বিতর্কিত মন্তব্য নিয়ে মুখ খুললেন কঙ্গনা

সোমবার, মার্চ ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডে বিতর্কের আরেক নাম কঙ্গনা রানাউত। বেফাস মন্তব্য বা বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তিনি সবসময়ই শিরোনাম হয়ে থাকেন। গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় আত্মঘাতী এক জঙ্গি হামলার পর বিস্ফোরক মন্তব্য করেছিলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী।

সম্প্রতি ইন্ডিয়া টুডে কনক্লেভে ‘মণিকর্নিকা’ অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য নিয়ে সরগরম হয়েছিল গোটা ভারতীয় সংবাদমাধ্যম। পুলওয়ামা কাণ্ডের পর কঙ্গনার বক্তব্য ছিল, ‘পাকিস্তানকে নিষিদ্ধ করে কোনো সমস্যার সমাধান হবে না। পাকাপোক্ত সমাধানের জন্য পাকিস্তানকে ধ্বংস করতে হবে’। তার এই বক্তব্যের পরই বি-টাউন তো বটেই সোশ্যাল মিডিয়াতেও প্রবল প্রতিক্রিয়া তৈরি হয়।

এবার নিজের এই প্রতিক্রিয়া প্রসঙ্গেই কিছুটা সুর নরম করলেন বলি অভিনেত্রী। ‘প্রতিক্রিয়াশীল’ মন্তব্য প্রসঙ্গে কঙ্গনার বক্তব্য, পুলওয়ামার ঘটনায় তার মনে গভীর ক্ষত তৈরি হয়েছে। ৪০ জওয়ানের মৃত্যুর ঘটনা তাকে প্রভাবিত করেছে। সেই অবস্থান থেকেই পাকিস্তানকে গুড়িয়ে দেওয়ার মতো মন্তব্য করেছেন তিনি।

‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী বলেন, এমন পরিস্থিতিতে ঠিক কী বক্তব্য রাখা উচিত তা কখনই আগে থেকে ভেবে রাখা যায় না। স্বতঃস্ফূর্ত প্রতিক্রিয়ায় বেরিয়ে আসে।

কঙ্গনা বলেন, একটা সময় তার এমনও মনে হয়েছিল, তিনি সীমান্তে যাবেন এবং কোনো একজনের বন্দুক ছিনিয়ে নিয়ে নিজে হত্যালীলা চালাবেন।

প্রসঙ্গ, ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় আত্মঘাতী এক জঙ্গি হামলায় ৪৪ জন সিআরপিএফ সেনা জওয়ান মৃত্যুবরণ করেন। এছাড়া ৩৮ সেনা গুরুতর আহত হন। এ হামলার ১২ দিনের মাথায় ১২টি যুদ্ধ বিমান থেকে ১ হাজার কেজি বোমা ফেলে পাকিস্তানের সন্ত্রাসবাদীদের ক্যাম্প গুঁড়িয়ে দেয় ভারতীয় বিমান বাহিনী। সূত্র: এবিপি আনন্দ