কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ীর ‘গোলাগুলিতে’ নিহত ১

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৯

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ এমদাদ খুনকার (৩৮) নামে একজন নিহত হয়েছেন। পুলিশ বলছে, নিহত এমদাদ একজন মাদক ব্যবসায়ী।

কুমারখালী থানার ওসি এ কে এম মিজানুর রহমান জানান, মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে ‘গোলাগুলির’ ঘটনা ঘটে।

তিনি জানান, নিহত এমদাদ খুনকার কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার রঞ্জিতপুর গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

ওসি আরও জানান, ভোর আনুমানিক সাড়ে ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযানে যায়। ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে এমদাদকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। লাশটির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।