রাজনীতিতে আসছেন কঙ্গনা!

শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯

বিনোদন ডেস্ক : সোজাসাপ্টা কথা বলতে পছন্দ করেন। কোনো ঢাক গুড় গুড় নেই তার মধ্যে। টিনসেল টাউনে এমনভাবেই পরিচিত কঙ্গনা রানাউত। বলিউডের এই অভিনেত্রী মনে করেন, কোনো ভুল ধরিয়ে সঠিক দিশা নির্দেশের জন্যই তিনি মুখ খোলেন। দেশের কল্যাণের জন্য মুখর হতে এবং দেশের সেবায় আরো বড় ভূমিকা নিতে তিনি আগ্রহী বলে জানিয়েছেন কঙ্গনা।

সংবাদসংস্থার সঙ্গে এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছেন, এই মুহূর্তে সিনেমা ও ফ্যাশনই তার অগ্রাধিকারের বিষয়। তবে সময় পেলে তিনি বৃহত্তরভাবে দেশের প্রতি অবদান রাখতে আগ্রহী। কঙ্গনার এই বক্তব্যে কি ভবিষ্যতে তার রাজনীতিতে যোগদানের ইঙ্গিত রয়েছে? তার বক্তব্য ঘিরে এমন জল্পনাই শুরু হয়েছে।

মানালির একটি গ্রাম থেকে টিনসেল টাউনে নিজের জায়গা করে নিয়েছেন কঙ্গনা। সিনে দুনিয়ায় চেনাজানা কেউ ছিল না। কিন্তু এরপরও গ্যাংস্টার, ও লমহে, লাইফ ইন অ্যা মেট্রো, তানু ওয়েডস মানু ও ফ্যাশন-এর মতো সিনেমায় নিজের প্রতিভা ও বহুমুখী দক্ষতার পরিচয় রেখেছেন তিনি।

এদিকে গতকাল ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে তার বহুপ্রতিক্ষীত সিনেমা ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। ঝাঁসির রানী লক্ষ্মীবাইয়ের জীবনী নিয়ে নির্মিত হয়েছে এই ছবিটি। ব্রিটিশ বিরোধী আন্দোলনে ব্রিটিশদের বিরুদ্ধে লক্ষ্মীবাইয়ের লড়াইয়ের অসামান্য কাহিনী তুলে ধরছে এই ছবি। ১৮৫৭ সালের সেই রক্তাক্ত সময়কে ফ্রেমে বন্দি করেছেন পরিচালক রাধা কৃষ্ণ জাগরলামুদি। সূত্র: এবিপি আনন্দ