টিজারে চুমু, জমে গেল শাকিব-রোদেলার রসায়ন (ভিডিও)

শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯

ঢাকা : প্রকাশিত হয়েছে ‘শাহেনশাহ’ ছবির টিজার। শুরুতেই দেখা যায় শাকিব খানের কয়েকটি লুক। একটা দৃশ্যে দেখা যাচ্ছে শাকিবের গালে রঙ মাখিয়ে দিচ্ছেন নায়িকা নুসরাত ফারিয়া। আরেকটি দৃশ্যে দেখা গেল হেলিকপ্টার থেকে নেমে হেঁটে আসছেন হিরো। নবাগত রোদেলা জান্নাতের সঙ্গে চুমুর দৃশ্যেও দেখা গেল প্রেমিক শাকিবকে।

টিজারজুড়েই মারামারি, গোলাগুলি আর অ্যাকশন দৃশ্য। শেষের দিকে শাহেন শাহ শাকিব হাজির হলেন। দেখা যাচ্ছে হাতে অস্ত্র নিয়ে শাহী স্টাইলে বসে আছেন। ধোয়াচ্ছান্ন চারদিক। এ সময় শাকিব খান বলেন, ‘হ্যালো এভরিওয়ান, ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ।’

শ্বাসরুদ্ধকর গল্প নিয়ে শাহেনশাহ ছবির এক মিনিটের টিজার প্রকাশিত হলো শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায়। লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে উঠেছে এটি।

রোমান্টিকতা, ভয় ও ত্রাস দিয়ে সাজানো হয়েছে পুরো টিজার। যা দর্শক মনে নাড়া দেয়ার মত। এরই মধ্যে লক্ষাধিকবার দেখা হয়েছে টিজারটি। খান সাহেবের প্রশংসা করেছেন অনেকেই।

টিজার দেখে আন্দাজ করা যাচ্ছে, পরিচালকের ‘বসগিরি’, ‘রংবাজ’, ও ‘মেন্টাল’ এর মতই অ্যাকশন ও রোমান্টিকতা দিয়ে সাজানো হবে সিনেমাটি।

শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আমিত হাসান, আহমেদ শরীফ, মিশা সওদাগর, ডন, ডিজে সোহেল প্রমুখ।

আগামী ২২ মার্চ শাহেনশাহ সিনেমাটি দেশজুড়ে মুক্তির কথা আছে। তার প্রায় দুই মাস আগেই ছবির প্রথম টিজার মুক্তি দেওয়া হলো। ছবির পরিচালক শামীম আহমেদ রনি বলেন, মুক্তির আগে ছবির প্রচারের অংশ হিসেবে প্রথম টিজার মুক্তি দেওয়া হলো। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে দ্বিতীয় টিজার মুক্তি পাবে। এরপর মুক্তির ঠিক আগে আগে ছবির চূড়ান্ত ট্রেলার প্রকাশ করা হবে। আর গানগুলো ফাঁকে ফাঁকে ইউটিউবে উঠবে।

শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। টিজার নিয়ে তিনি বললেন, ‘গত বৃহস্পতিবার ডাবিং করার সময়ই আমি টিজার দেখেছি। আমার কাছে মনে হয়েছে, বাংলাদেশের বাণিজ্যিক ছবিগুলো যেমন হয়, তা থেকে একটু আলাদা এটি।’

‘শাহেনশাহ’র টিজার দেখতে এখানে ক্লিক করুন…