কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হাবিবুর রহমান হুব্বা (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। কুষ্টিয়া মডেল থানার এসআই মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার ভোর ৩টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আমবাগানে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৮০০ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

হাবিবুর রহমান হুব্বা আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার সিরাজ মালিথার ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি নাসির উদ্দিনের কাছে খবর আসে শনিবার ভোরে ক্যানেলপাড়ায় একদল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দু’পাশ থেকে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা জবাব দিলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।