অস্ট্রেলিয়ান ওপেনে ডেভিড ওয়ার্নার

শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঝপথে নিজ ছেড়ে দেশে ফেরার পরই কনুইয়ের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে অজি সুপারস্টার ডেভিড ওয়ার্নারের। তবে অস্ত্রোপচারের পরও বসে নেই এই তারকা ক্রিকেটার। অস্ত্রোপচারের মাত্র তিন দিনের মাথায় পরিবার নিয়ে মেলবোর্নে চলমান অস্ট্রেলিয়ান ওপেনের খেলা দেখতে উপস্থিত হলেন ওয়ার্নার।

সেখানে অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সঙ্গ দিয়েছেন তার স্ত্রী ক্যান্ডিস। খেলা দেখার সময় অবশ্য সাবেক অধিনায়ক রিকি পন্টিংয়ের সঙ্গেও দেখা হয়ে যায় আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা ওয়ার্নারের। বল টেম্পারিংয়ের দায়ে সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গে এখন এক বছরের নিষেধাজ্ঞায় আছেন ওয়ার্নার।

প্রসঙ্গত, কনুইয়ের চোটের কারণে চলতি বিপিএল মিশন শেষ হয়ে যায় ডেভিড ওয়ার্নারের। কনুইয়ের চোটের চিকিৎসা করাতে ২০ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা তিনি। দেশে ফেরার পরই কনুইয়ের অস্ত্রোপচার সম্পন্ন হয় তার।

তবে ফিরে যাওয়ার আগে বিপিএলে খেলার সুযোগ দেওয়ার কারণে বিসিবিকে ধন্যবাদ দিয়ে সংবাদ সম্মেলনে ওয়ার্নার বলেন, ‘এখানে আসা ও বিপিএলে খেলার সুযোগ দেওয়ার কারণে বিসিবির প্রতি আমি দারুণ কৃতজ্ঞ। এখানকার দর্শক অসাধারণ, মাঠের আবহ খুবই ভালো লেগেছে।’