মীরা নন, স্ত্রী হিসেবে শাহিদের পছন্দ অন্য কেউ!

শুক্রবার, জানুয়ারি ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। ২০১৫ সালের ১৭ জুলাই বসে শাহিদ-মীরার বিয়ের আসর। ইতিমধ্যে এই বলিউড অভিনেতার বিয়ের ৪ বছর কেটে গিয়েছে। তাদের সংসারে এসেছে ছোট্ট দুই সন্তান। মিশা কাপুর এবং জেইন কাপুরকে নিয়ে আপাতত সুখেই সংসার করছেন শাহিদ-মীরা।

কিন্তু, মীরা রাজপুতকে বিয়ে না করলে, শাহিদ কার সঙ্গে গাঁটছড়া বাঁধতেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনই বেশ কিছু প্রশ্ন করা হয় ‘বাত্তি গুল মিটার চালু’-র অভিনেতাকে। যেখানে শাহিদ বলেন, মীরা রাজপুতকে বিয়ে না করলে, তার চেয়ে বয়সে বড় কোনো মহিলার সঙ্গে ছাদনাতলায় যেতেন তিনি। তবে বয়সে বড় কে শাহিদের পছন্দের তালিকায় থাকছেন, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে কখনো কারিনা কাপুর, কখনো বিদ্যা বালান, কখনো প্রিয়াঙ্কা চোপড়া আবার কখনো অমৃতা রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। জানা যায়, ‘বিবাহ’ নামে একটি সিনেমায় অভিনয়ের পর অমৃতা রাও-এর সম্পর্কে জড়ান শাহিদ। অমৃতার পর কারিনার সঙ্গে শাহিদের সম্পর্কের কথা কারো না জানা নয়। কিন্তু, বেশ কয়েক বছরের সম্পর্কের পর কারিনা কাপুর খানের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শাহিদ কাপুরের।

জানা যায়, কারিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা ভুলতে শাহিদ নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু, বিদ্যার সঙ্গেও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও শাহিদের সম্পর্ক নিয়ে বলিউডে জলঘোলা শুরু হয়। এমনকি, প্রিয়াঙ্কার বাড়িতে আয়কর দফতরের তল্লাশির সময় সেখানে শাহিদ কাপুরও হাজির ছিলেন বলেও জানা যায়। যা নিয়ে ওই সময় বিস্তর জল্পনা শুরু হয়। সূত্র: জি-নিউজ