আগুন ছড়াচ্ছেন দিশা! (ভিডিও)

শুক্রবার, জানুয়ারি ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : সম্প্রতি ‘ভারত’-এর শুটিং শেষ করেছেন দিশা পাটানি। সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তিনি। ‘ভারত’-এর পর এবার নাকি ‘কিক’-এর সিক্যুয়েলেও দেখা যাবে টাইগার শ্রফের বান্ধবীকে। ইতিমধ্যেই নাকি দিশা ‘কিক’-এর সিক্যুয়েলের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।

কিন্তু শত ব্যস্ততার মাঝে দিশা যখন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার নতুন ছবি শেয়ার করলেন, তখন যেন আগুন জ্বলতে শুরু করে। সম্প্রতি ‘এনিম্যাল প্রিন্টেড’ একটি মনোকিনি পরে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন দিশা। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তার ভক্তরা। দিশার ভক্তদের দাবি, সিনেমার শুটিংসহ বিজ্ঞাপনের শুটিংয়ের মাঝে নুন করে উত্তাপ ছড়াতে শুরু করেছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি বন্ধু টাইগার শ্রফের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে মুম্বাইতে ফেরেন দিশা পাটানি। মালদ্বীপে কখনো সাদা রঙের বিকিনি আবার কখনো সমুদ্রের মাঝে মনোকিনি পরে ভক্তদের মনে জায়গা করে নেন ‘বাগি’ অভিনেত্রী।

মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফেরার পর ফের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন দিশা। শোনা যায়, হাজার ব্যস্ততার মাঝে দিশার যাতে শরীর ঠিক থাকে, তার জন্য নাকি টাইগার শ্রফের মা আয়েশা শ্রফ নিজে সব তদারকি করছেন। দিশার জন্য বাড়ির খাবারও শুটিং ফ্লোরে পাঠিয়ে দিতে শুরু করেছেন টাইগারের মা। এই খবর চাউর হতেই ফের জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে। সূত্র: জি-নিউজ

View this post on Instagram

Spin to low spinning sweep kick💃

A post shared by disha patani (paatni) (@dishapatani) on