সারার চেয়ে বেশি জনপ্রিয় তৈমুর

বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : রাখির সময় প্রথম তৈমুরের সঙ্গে ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে বড় বোন সারার সঙ্গে তৈমুরের ‘বন্ডিং’ দেখে ‘কেদারনাথ’ অভিনেত্রীর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন।

বোনকে কাছে পেয়ে ছোট্ট নবাবও আনন্দে টলমল করে উঠেছিল। শুধু তাই নয়, ‘কেদারনাথ’-এর প্রমোশনে গিয়েও সারার হাতে একবার ‘তৈমুর পুতুল’ ধরিয়ে দেওয়া হয়। যা দেখে হেসে ফেলেন সাইফ কন্যা। আর এসবের মধ্যে এবার ছোট্ট ভাইকে নিয়ে সারা কি বললেন জানেন?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন সারা আলি খান। যেখানে তৈমুরের জনপ্রিয়তা নিয়ে তাকে প্রশ্ন করা হয়। যার উত্তরে এবারও হেসে ফেলেন সারা।

বলেন, ‘তৈমুর ঘর থেকে বের হলেই খবর হয়ে যায়। কিন্তু, তাদের কোনও খবর তৈরি করতে হলে, তার জন্য কঠোর পরিশ্রম করতে হয়। শুধু তাই নয়, তৈমুরের জনপ্রিয়তার কাছে পতৌদি পরিবারের কারও জনপ্রিয়তা যে ধারকাছে নেই, তাও এক কথায় স্পষ্ট করে দেন সাইফ-অমৃতার মেয়ে।

এদিকে সারা আলি খান নাকি এবার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সারা মুখে ‘কার্তিক আরিয়ান’-এর নাম নিলেও, তার মন পরে রয়েছে ‘কেদারনাথ’ অভিনেতার কাছে। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই বেশ শোরগোল শুরু হয়েছে।

সুশান্তের ৩৩তম জন্মদিনেও দেহরাদুন ট্রিপ বাতিল করে সারা তার বাড়িতে ছুটে যান। এরপর কেক কেটে, সুশান্তের জন্মদিন পালন করেন সাইফ-কন্যা। মাঝ রাত পর্যন্ত তাদের ডিনারেও দেখা যায় বলে জানা গেছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করতে দেখা যায়নি সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুতকে।

সূত্র : জি নিউজ