ফের অস্ত্রোপচার করতে হবে নেইমারের

বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বুধবার রাতে স্ট্রাসবুর্গকে ২-০ গোলে হারিয়ে ফরাসি কাপের শেষ ষোলোতে উঠেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। বুধবার রাতে স্ট্রাসবুর্গকে ২-০ গোলে হারায় ফরাসি জায়ান্টরা।

কিন্তু জয়ের পরে স্বস্তিতে নেই পিএসজি। আবারো ইনজুরিতে পড়েছেন দলের সেরা তারকা নেইমার। ইনজুরি বেশ গুরুতর, আবারো ছুরি কাঁচির নিচে যেতে হবে নেইমারকে। তিন সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে।

পিএসজি কোচ টমাস টুসেল জানিয়েছেন, নেইমারকে প্রথমে হাসপাতালে নেয়া হয়েছিল। পরে ক্লাবের পক্ষ থেকে তার বড় ইনজুরির খবর নিশ্চিত করা হয়েছে। ডান পায়ের ফিফথ মেটাটারসাল ছিঁড়ে গেছে ব্রাজিলিয়ান তারকা। রাশিয়া বিশ্বকাপে আগে এমন ইনজুরিতেই অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে।

বিশ্বকাপের আগের ইনজুরিতেও বল ধরতে গিয়ে প্রথমে ব্যথা অনুভব করেন, পরে আর নড়তে পারেননি। বুধবারও তেমনটাই হয়। বল ধরে প্রতিপক্ষের সীমানয় যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ ব্যথা টের পান।

এর মধ্যে অবশ্য প্রতিপক্ষ ডিফেন্ডার ডিয়োগো গণক্যাল্ভ্স তাকে কড়া ট্যাকল করেছিলেন। পরে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আবার মাঠে নামলেও খেলতে পারেননি। ফলে কাঁদতে কাঁদতে ড্রেসিংরুমে চলে যান বার্সেলোনার সাবেক এই তারকা।