সারার প্রেমিক কে?

বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘কেদারনাথ’ দিয়ে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেন সারা আলি খান। বলিউডে অভিষেকের পর থেকেই তার ভক্ত সংখ্যাও বাড়ছে। একেক সময় একেক জনের সাথে প্রেমের গুঞ্জনও আসছে। আসলে কার সাথে প্রেম করছেন সারা? কিছুটা হলেও আঁচ করা গেছে সারার প্রেমিক কে?

বলিউডে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের আরেক নায়িকা কৃতি শ্যাননের প্রেমিক সুশান্ত সিংয়ের সঙ্গেই নাকি প্রেম করছেন সারা। ‘কেদারনাথ’ ছবিতে অনস্ক্রিনের পর সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের অফস্ক্রিনেও রসায়নের এই গুঞ্জন ডালাপালা মেলেছে। যদিও সারা আলি খান কিংবা সুশান্ত সিং রাজপুত নিজেরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

সোমবার ৩৩ বছরে পা দেন ‘কেদারনাথ’ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর জন্মদিনেই তাঁর নতুন সম্পর্ক নিয়ে বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। জানা যাচ্ছে, সুশান্তের জন্মদিন উপলক্ষে দেহরাদুনে যাওয়া বাতিল করেন সারা আলি। মাঝ রাতে কেক নিয়ে হাজির হন অভিনেতার বাড়িতে। সেখানে কেক কেটে জন্মদিন উদযাপনের পর, দু’জনে ডিনার ডেটে বেরিয়ে পড়েন। এরপর সারাকে বাড়িতে নামিয়ে ফিরে যান সুশান্ত।

প্রসঙ্গত, অভিনেত্রী কৃতি শ্যানন-এর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গেছে সুশান্তের। কৃতির সঙ্গে বিচ্ছেদের পরই কি তাহলে এবার সারার সঙ্গে সম্পর্কে জড়ালেন এই অভিনেতা? এমন প্রশ্ন দেখা দিয়েছে তার ভক্তদের মধ্যে।