মুক্তিযুদ্ধকে বির্তকিত করে কোন রাজনৈতিক দল থাকতে পারবে না : রেলমন্ত্রী

বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাডভোকেট মোঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, আজকে সময় এসেছে এই অপশক্তিকে কখনোই বাংলাদেশের মাটিতে আবার যেন মাথা উচু করে দাড়াতে না পারে।

এদের জন্য কিসের ভোট, এদের জন্য কিসের গণতন্ত্র। মুক্তিযুদ্ধকে বির্তকিত করে এ ধরণের কোন রাজনৈতিক দল বাংলাদেশে থাকতে পারবে না।

বুধবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত জোট সরকার আমলে বাংলাদেশ রেলওয়ের কারখানার গুরুত্বপূর্ন মালামাল নামমাত্র মূল্যে বিক্রী করে ছিল, শুধু তাই নয় সেই সময় রেলওয়ের হাজার হাজার কর্মকর্তা কর্মচারীকে গোল্ডেন হ্যান্ডসেক দিয়ে বিদায় দেওয়া হয়। বিএনপির রেলওয়ের উন্নয়নের পরিবর্তে রেলকে ক্ষতিগ্রস্থ করেছেন, বাজেট ছিল সামান্য।

শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর রেলের উন্নয়নে মেগা প্রকল্প গ্রহন করা হয়েছে। বিপুল পরিমানে বাজেট বরাদ্দ দেওয়া হয়েছে।

মত বিনিময় ও সম্বর্ধনা শেষে রেল মন্ত্রী সরকারী কর্মকর্তা কর্মচারীদের সেবার মনোভাব নিয়ে সরকারের লক্ষ বাস্তবায়নের সহযোগীতা চান।

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দীন আহমেদ,১৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্ণেল মুহিউস সুন্নাহ,পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা.মোঃ নিজাম উদ্দীন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রীকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিকেলে মন্ত্রী জেলা আওয়ামীলীগের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।