মনোনয়ন নয়, আমি কাজের সুযোগপ্রত্যাশী: অপু

সোমবার, জানুয়ারি ২১, ২০১৯

বিনোদন ডেস্ক : সম্প্রতি অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক নেতাদের পাশাপাশি বিনোদন জগতের তারকারা মনোনয়নপত্র কেনার বিষয়টি ছিলো আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এছাড়া দেশের বিভিন্ন অঞ্চলে গিয়ে নির্বাচনী প্রচারণাও চালিয়েছেন অনেক তারকা। আর এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের নির্বাচনেও সরব হয়েছেন বিনোদন জগতের তারকারা।

সংরক্ষিত নারী আসনের প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন- সাবেক এমপি সারাহ বেগম কবরী, চিত্রনায়িকা অপু বিশ্বাস, মৌসুমী, সুবর্ণা মুস্তফা, সুজাতা, অঞ্জনা, অরুণা বিশ্বাস, শমী কায়সার, রোকেয়া প্রাচী, তারিন, জ্যোতিকা জ্যোতি।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। রবিবার (২০ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে মনোনয়নপত্রটি জমা দেন বড় পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর অপু বিশ্বাস বলেন, রবিবার বিকেল ৩টার দিকে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমি মনোনয়নপ্রত্যাশী নই, আমি কাজের সুযোগপ্রত্যাশী।

আমাদের মমতাময়ী মা ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় নারী ও শিশুদের উন্নয়নের পক্ষে। আমিও আগে থেকেই নারী ও শিশুদের উন্নয়নের পক্ষে কাজ করেছি। আপা যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে আমি শতভাগ দায়িত্ব নিয়ে কাজ করবো।

প্রসঙ্গত, ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস। এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

পরের কথা সবারই জানা, ঢাকাই চলচ্চিত্রে অপ্রতিদ্বন্দ্বী জনপ্রিয় জুটি হিসেবে প্রতিষ্ঠা পান শাকিব-অপু। এরপর বিয়ে, সংসার, বিচ্ছেদ নিয়ে বেশ কয়েক বছর সিনে পর্দায় অনুপুস্থিত ছিলেন অপু। তবে দর্শকের ভালোবাসায় সিক্ত এই নায়িকা আবারো বড় পর্দায় কামব্যাক করছেন।